shono
Advertisement

Breaking News

Purulia

পর পর বাইক-অটোয় বেপরোয়া লরির ধাক্কা, পুরুলিয়ায় পথের বলি ৫

গভীর রাতে ভয়াবহ দুর্ঘটনা। বেপরোয়া লরির ধাক্কায় প্রাণ গেল মোট পাঁচজনের। এই ঘটনাকে কেন্দ্র করে পুরুলিয়া-বরাকর রাজ্য সড়ক লাগোয়া এলাকায় ব্যাপক উত্তেজনা। ব্যাহত হয় যানচলাচল।
Published By: Sayani SenPosted: 08:53 AM May 11, 2024Updated: 11:54 AM May 11, 2024

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: গভীর রাতে ভয়াবহ দুর্ঘটনা। বেপরোয়া লরির ধাক্কায় প্রাণ গেল মোট পাঁচজনের। জখম হয়েছেন আরও ৬ জন। এই ঘটনাকে কেন্দ্র করে পুরুলিয়া-বরাকর রাজ্য সড়ক লাগোয়া এলাকায় ব্যাপক উত্তেজনা। ব্যাহত হয় যানচলাচল।

Advertisement

শুক্রবার রাতে পাথরবোঝাই লরি পুরুলিয়া-বরাকর রাজ্য সড়ক ধরে আসানসোলের দিকে যাচ্ছিল। রাত পৌনে দশটা নাগাদ সরবড়ির কাছে একটি টোটোতে ধাক্কা মারে লরিটি। তাতে চালক-সহ তিনজন ছিলেন। দুর্ঘটনায় সকলেই ছিটকে পড়েন। তাতেই প্রাণ হারান একই পরিবারের তিনজন। চালক জখম হন। কিছুটা দূরে ভামুড়িয়ার কাছে বাইকে ধাক্কা মারে লরিটি। তাতে এক দম্পতি ছিলেন। দুজনেই প্রাণ হারান। আরও একটি বাইকে ধাক্কা মারে লরিটি। এই ঘটনায় বাইক আরোহী-সহ মোট ৬ জন জখম হন।   

[আরও পড়ুন: অমিত শাহকে বিদায় জানাতে বিমানবন্দরে ‘কয়লা মাফিয়া’! তালিকা প্রকাশ করে তোপ তৃণমূলের]

এর পর ওই লরিটির খোঁজে শুরু হয় তল্লাশি। পুরুলিয়া-পশ্চিম বর্ধমান সীমান্তে দিশেরগড় ঘাটে নাকা তল্লাশিতে ওই লরিটিকে আটক করে পুলিশ। জেলা পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, "একটি লরি প্রথমে একজনকে ধাক্কা মারে। তার পর উত্তেজনা তৈরি হয়। আরও চারজনকে ধাক্কা মারে। শেষ পর্যন্ত মোট পাঁচজনের মৃত্যু হয়েছে।"

[আরও পডু়ন: ধর্মীয় উসকানিমূলক মন্তব্য! তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীরকে শোকজ করল কমিশন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গভীর রাতে ভয়াবহ দুর্ঘটনা। বেপরোয়া লরির ধাক্কায় প্রাণ গেল মোট পাঁচজনের।
  • এই ঘটনাকে কেন্দ্র করে পুরুলিয়া-বরাকর রাজ্য সড়ক লাগোয়া এলাকায় ব্যাপক উত্তেজনা।
  • ব্যাহত হয় যানচলাচল।
Advertisement