shono
Advertisement

রাতের কলকাতায় রাস্তায় ফেলে ‘মার’ ৫ তরুণীকে, ১০০ ডায়ালেই ‘প্রাণ রক্ষা’

থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
Posted: 11:55 AM Nov 15, 2023Updated: 12:02 PM Nov 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতের কলকাতায় হেনস্থার শিকার পাঁচ তরুণী। উল্টোডাঙা এলাকায় রাস্তায় ফেলে তাঁদের মারধরের অভিযোগ। ১০০ ডায়ালে ফোন করলে ২০ মিনিটের মধ্যেই পুলিশ পৌঁছয় ঘটনাস্থলে। তাঁদের উপস্থিতিতেই রক্ষা পান পাঁচ তরুণী। 

Advertisement

জানা গিয়েছে, ওই পাঁচ তরুণীই বাইপাসের ধারের এক বিলাসবহুল আবাসনের বাসিন্দা। সোমবার সন্ধেয় উল্টোডাঙার একটি রেস্তরাঁয় খাওয়াদাওয়া করতে গিয়েছিলেন তাঁরা। খাবার অর্ডার দেওয়ার পর তাঁরা শৌচালয় খুঁজছিলেন। কিন্তু ওই রেস্তরাঁয় শৌচালয় নেই বলেই দাবি তাঁদের। ওই মহিলারা জানান, তাঁরা নাকি শৌচালয় খুঁজতে রাস্তায় বেরন। হাঁটতে হাঁটতে রেস্তরাঁ সংলগ্ন বসতিতে যান তাঁরা। সেখানে এক মহিলাকে শৌচালয়ের কথা জিজ্ঞেস করেন। নিগৃহীতাদের অভিযোগ, তাঁদের কোনও সহযোগিতাই করেনি ওই মহিলা। উলটে তিনি স্বামীকে ডেকে আনেন। শুরু হয় কথাকাটাকাটি। উলটে তাঁর স্বামী এক তরুণীর বুকে ঘুসি মারে বলে অভিযোগ।

[আরও পড়ুন: ‘ধনীদের দল’ বিজেপিকে হারাতে ‘হাত’ ধরলেন চম্বলের ‘বাগী’ মালখান ]

এর পরই ওই পাঁচ নিগৃহীতা চিৎকার শুরু করেন। তাতেই বসতি থেকে বহু মানুষ জড়ো হন। অভিযোগ, বাঁশ, লাঠি, ফ্যানের ব্লেড নিয়ে ওই পাঁচ তরুণীকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। এদিকে প্রাণে বাঁচতে ১০০ ডায়াল করে ওই পাঁচ মহিলা। খবর দেন আত্মীয়দের। প্রায় ২০ মিনিট পর সেখানে পৌঁছয় পুলিশ। এদিকে নির্যাতিতাদের পরিবারের সদস্যরা। কিছুক্ষণের চেষ্টায় আয়ত্তে আসে পরিস্থিতি। রাতেই থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। 

[আরও পড়ুন:মিলেছে কত অনুদান? বুধবারের মধ্যে জানাবে সব রাজনৈতিক দল, নির্দেশ কমিশনের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement