shono
Advertisement

ভয়াবহ আগুনের গ্রাসে লখনউয়ের হোটেল, মৃত্যু অন্তত ৪ জনের

বাড়তে পারে মৃতের সংখ্যা। The post ভয়াবহ আগুনের গ্রাসে লখনউয়ের হোটেল, মৃত্যু অন্তত ৪ জনের appeared first on Sangbad Pratidin.
Posted: 11:56 AM Jun 19, 2018Updated: 12:26 PM Jun 19, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ অগ্নিকাণ্ড লখনউয়ের হোটেলে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকল। পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে আসনি। এখনও পর্যন্ত হোটেলের কোনও ক্ষয়ক্ষতির খবরও পাওয়া যায়নি। তবে চার জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। এছাড়া বেশ কিছু অতিথিকে হোটেল থেকে বের করে আনতে সক্ষম হয়েছে দমকল ও পুলিশ। উদ্ধারকাজ এখনও চলছে বলে খবর।

Advertisement

মঙ্গলবার সকালে লখনউয়ের চারবাগ এলাকার একটি হোটেলে আগুন লাগে। হোটেলের নাম বিরাট ইন্টারন্যাশনাল। হোটেলে আগুন লাগার পরপরই খবর দেওয়া হয় দমকলে। তাই আগুন সেভাবে ছড়িয়ে পড়তে পারেনি। শহরের স্টেশন রোডে হোটেলটি অবস্থিত হওয়ায় আগুন ছড়িয়ে পড়লে ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা ছিল। কিন্তু দমকল এসে পরিস্থিতি সামলে নেয়।

[ যাত্রীকে অপমানজনক মন্তব্য, ফেসবুক পোস্টের জেরে সাসপেন্ড ওলা চালক ]

প্রাথমিকভাবে জানা গিয়েছে, হোটেলের রান্নাঘরেই প্রথনে আগুন লাগে। রান্নার গ্যাস লিক করে আগুন লেগেছে বলে অনুমান। তারপর হোটেলের অন্যত্র আগুন ছড়িয়ে পড়ে। দমকলের প্রধান ফায়ার অফিসার জানিয়েছেন, সিগারেট জ্বালাতে গিয়ে কাপড়ে আগুন ধরে যায়। সেখান থেকেই ছড়িয়ে পড়ে আগুন। তবে পুলিশ এখনও আগুন লাগার কারণ কিছু স্পষ্ট করেনি।

আগুন লাগার ফলে এখনও পর্যন্ত পাঁচ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তাঁদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর। তাদের স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে। এছাড়া আরও চার জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে অনুমান।

[ মহাকাল মন্দিরের সামনে হাতাহাতি ফুল বিক্রেতাদের, ভাইরাল ভিডিও ]

আগুন লাগার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশাল সাইটে। এক সোশাল সাইট ব্যবহারকারী জানিয়েছেন, আগুন লাগার ফলে এক মহিলা ও এক শিশুর মৃত্যু হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হোটেল থেকে ৫০ জনকে উদ্ধার করা হয়েছে। আগুন এখনও নিয়ন্ত্রণে আসেনি। পরিস্থিতি আয়ত্তে আনতে দমকল চেষ্টা চালাচ্ছে বলে জানিয়েছে পুলিশ। উদ্ধারকাজ এখনও চলছে বলে দমকলের তরফে জানানো হয়েছে।

এখনও হোটেলের কোনও ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। তবে আগুন লাগার ফলে সংলগ্ন এলাকা ছেয়ে গিয়েছে কালো ধোঁয়ায়।

The post ভয়াবহ আগুনের গ্রাসে লখনউয়ের হোটেল, মৃত্যু অন্তত ৪ জনের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement