shono
Advertisement

জল্পনার অবসান, মর্গ্যানের জায়গায় লাল-হলুদের নতুন কোচ মৃদুল

কেবল আই লিগ নয়, বাকি মরশুমের জন্যই কোচ মৃদুল বন্দ্যোপাধ্যায়। The post জল্পনার অবসান, মর্গ্যানের জায়গায় লাল-হলুদের নতুন কোচ মৃদুল appeared first on Sangbad Pratidin.
Posted: 02:30 PM Apr 18, 2017Updated: 01:15 PM Oct 09, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিএসকে শিবাজিয়ান্স ম্যাচের শেষে মর্গ্যানের ইস্তফার পর থেকেই জল্পনা চলছিল। মঙ্গলবার সেই জল্পনারই অবসান ঘটল। শেষপর্যন্ত মর্গ্যানের জুতোয় পা গলালেন সন্তোষজয়ী কোচ মৃদুল বন্দ্যোপাধ্যায়। মনোরঞ্জন ভট্টাচার্য, ভাস্কর গঙ্গোপাধ্যায়, তুষার রক্ষিতকে নিয়ে গড়া কমিটি প্রায় দেড় ঘণ্টা বৈঠকের পর জানিয়ে দিয়েছেন, বাকি মরশুমের জন্য কোচ করা হচ্ছে মৃদুল বন্দ্যোপাধ্যায়কে৷ আর এজন্য সকাল আটটা থেকে প্র্যাকটিস শুরু করার কথা থাকলেও তা শুরু হতে হতে প্রায় সাড়ে ন’টা হয়ে যায়৷

Advertisement

এর আগে সোমবার সন্ধ্যাতেই ট্রেভর জেমস মর্গ্যানের পদত্যাগ করে দেওয়ায় কাকে দায়িত্ব দেওয়া হবে, সেই বিষয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছিল৷ ঠিক হয় মনোরঞ্জনদের অ্যাভভাইজারি কমিটি নিজেদের মধ্যে আলোচনা করে নতুন কাউকে বেছে নেবে৷ সেখানে অনেকটাই এগিয়ে ছিলেন মৃদুল৷মঙ্গলবার সকাল আটটা থেকে বৈঠক বসে কমিটি৷ প্রায় ঘণ্টা দেড়েকের আলোচনার পর ঠিক হয় এই মুহূর্তে ইস্টবেঙ্গল কোচ হওয়ার ক্ষেত্রে যোগ্যতম মৃদুলই৷ কিছুদিন আগে তাঁর কোচিংয়ে সন্তোষে চ্যাম্পিয়ন হয়েছে বাংলা৷

এদিন বৈঠকের শেষেই মৃদুলকে ফোন করা হয়৷ বলা হয়, ‘পারলে এদিনই প্র্যাকটিসে চলে আসুন৷’ যদিও ইস্টবেঙ্গলের নতুন কোচ যখন মাঠে এলেন, তখন অনুশীলন প্রায় শেষ৷ ড্রেসিংরুমে গিয়ে ফুটবলারদের সঙ্গে পরিচয় পর্ব সেরে নিলেন৷ মনোরঞ্জন বলছিলেন, “আমরা আলোচনার পর মৃদুলকে কোচ করার সিদ্ধান্ত নিয়েছি৷ কারণ এই মুহূর্তে কোচ হওয়ার ক্ষেত্রে সবচেয়ে যোগ্যতম ওই৷ আগে কী হয়েছে সেটা ভেবে আর লাভ নেই৷ বরং সামনে আরও একটা টুর্নামেন্ট রয়েছে, তাতে চ্যাম্পিয়ন যাতে হওয়া যায়, সেটাই ভাবতে হবে৷”

প্রশ্ন ওঠে আইলিগের দুটো ম্যাচের জন্য নাকি বাকি মরশুমের জন্য কোচ হলেন মৃদুল? কমিটি জানিয়ে দিল, বাকি মরশুমে ইস্টবেঙ্গলের কোচ মৃদুল৷ আর নতুন কোচ বললেন, “এটা আমার কাছে দারুণ সম্মানের৷ চেষ্টা করব নিজের সেরাটা দিতে৷ মনোরঞ্জন-ভাস্করদারা রয়েছে, কোনও প্রয়োজন হলে ওদের থেকেও সাহায্য নেব৷”

The post জল্পনার অবসান, মর্গ্যানের জায়গায় লাল-হলুদের নতুন কোচ মৃদুল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement