shono
Advertisement
Durga Puja Food

পুজোয় চেখে দেখুন 'নতুন ভারতের স্বাদ', রইল ভিন্ন স্বাদের ঠিকানা

বছরের এই কয়েকটা দিন ডায়েটের তালিকা শিকেয় তুলে রাখা যায়।
Published By: Suparna MajumderPosted: 04:12 PM Aug 30, 2024Updated: 02:16 PM Sep 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন তো এগিয়ে আসছে। পুজোর শপিং অনেকেই শুরু করে দিয়েছেন। কারও ভরসা অনলাইন, কেউ আবার কাজের ফাঁকে ধর্মতলা, গড়িয়াহাট বা হাতিবাগানে ঢুঁ মারছেন। খাবারের প্ল্যানটাও তো করে রাখা জরুরি। বছরের এই কয়েকটা দিন ডায়েটের তালিকা শিকেয় তুলে রাখা যায়। মনের ইচ্ছেমতো যা খুশি খাওয়ার স্বাধীনতা। একটু ভিন্ন স্বাদের খোঁজে যদি থাকেন, তাহলে 'দ্য সেরা রুফটপ ক্যাফে'তে চলে যেতেই পারেন। সেখানে রয়েছে 'নতুন ভারতের স্বাদ'।

Advertisement

ব্যস্ত অফিসপাড়া সেক্টর ফাইভ। সেখানেই রয়েছে 'দ্য সেরা রুফটপ ক্যাফে'। তবে এত ব্যস্ততার মধ্যেও এই স্থানটি যেন একটুকরো শান্তির জায়গা। চারপাশটা কাচ দিয়ে ঘেরা। ফলে শরতের আকাশের শোভা খেতে খেতেই দেখতে পাবেন। ক্যাফের ভিতরের সবুজ গাছগুলো তৈরি করে দেবে আড্ডার মেজাজ। সেই সঙ্গে ভিন্ন স্বাদের মেলা।

[আরও পড়ুন: জনপ্রিয় ফুটবলারকে মন দিয়েছেন ‘রানিমা’, দিতিপ্রিয়ার প্রেমিকের পরিচয় জানেন?]

সেরার স্পেশাল মেনুতে রয়েছে ফার্ম-ফ্রেশ গুডনেস, গার্ডেন রোস্টেড সুইট পটাটো, এগ বোল / হার্ব-ইনফিউজড ডিলাইট, মেডিটারেনিয়ান সানরাইজ ওপেন স্যান্ডউইচ, টিজুয়ানা হোম-বেকড টাকোস / ফ্রেশ ফিয়েস্তা, মরোক্কান চিকেন ক্রোসান্ট স্লাইডার / এক্সটিক বাইটস। এছাড়াও পেয়ে যাবেন স্টিকি কফি পনির, এ স্পাইসি-নাটি ইন্ডালজেন্স, অরেঞ্জ বাসিল চিকেন কাবাব, সিট্রাস-হার্ব ফিউশন, বারবিকিউড হোল বেবি ভেটকি, নিউ ইয়র্ক স্টাইল ক্যাচ, স্পাইসি কোরিয়ান গচুজাং চিকেন নুডল বোল, কোরিয়ান হিট, কফি মন্টে কার্লো ড্রিম অফ সুইট লেয়ারস, মটন রগন জোশ ফিস্ট, হার্টি অ্যান্ড হোলসাম এবং সেরা সিম্ফনি।

হোক না এবার পুজোর স্বাদ একটু আলাদা। আড্ডার মেজাজ তো এতেও জমে উঠবে। ক্যাফের ম্যানেজিং ডিরেক্টর কমলিনী পলের বক্তব্য , সেক্টর ফাইভের এই ভিন্ন স্বাদের ঠিকানা গত ছমাস ধরেই হ্যাঙ্গআউট স্পট হয়ে উঠেছে। এই জায়গায় এসে অতিথিরা নিশ্চিন্তে কিছুটা সময় কাটিয়ে দিতে পারেন। আর স্থানীয় উপাদান দিয়ে তৈরি এই আলাদ স্বাদও উপভোগ করতে পারেন। জিরো-ওয়েস্ট পদ্ধতির প্রতিশ্রুতি নতুন মেনুতেও প্রতিফলিত হয়েছে।

[আরও পড়ুন: ৪৮ বছরে প্রথমবার! আরব সাগর থেকে ধেয়ে আসছে দানব ‘আসনা’, প্রমাদ গুনছে দেশ  ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সেরার স্পেশাল মেনুতে রয়েছে ফার্ম-ফ্রেশ গুডনেস, গার্ডেন রোস্টেড সুইট পটাটো।
  • পেয়ে যাবেন মটন রগন জোশ ফিস্ট, হার্টি অ্যান্ড হোলসাম এবং সেরা সিম্ফনি।
Advertisement