shono
Advertisement
Mohun Bagan

লিগ শিল্ড জয়ী মোহনবাগান, সবুজ-মেরুনকে অভিনন্দন এ লিগের

এ লিগের তিন প্রাক্তনী রয়েছেন লিগ শিল্ড জয়ী মোহনবাগানে।
Posted: 07:58 PM Apr 16, 2024Updated: 08:49 PM Apr 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিগ শিল্ড চ্যাম্পিয়ন মোহনবাগান। ভক্তরা উচ্ছ্বসিত। এর মধ্যেই অস্ট্রেলিয়ার এ লিগ অভিনন্দন জানাল সবুজ-মেরুন শিবিরকে।
এ লিগ থেকে একাধিক ফুটবলার আইএসএলে খেলছেন। মোহনবাগানে (Mohun Bagan) রয়েছেন তিন তারকা ফুটবলার। দিমি পেত্রাতোস, জেসন কামিন্স ও ব্রেন্ডন হ্যামিল খেলেছেন এ লিগে। এখন তাঁরা মোহনবাগানের গুরুত্বপূর্ণ সদস্য।
ভারতসেরা হওয়ার অন্যতম কারিগর এই তিন তারকা। দিমি পেত্রাতোস মোহনবাগান সমর্থকদের নয়নের মণি। উঠে নেমে খেলে, গোলের গন্ধ মাখা পাস বাড়িয়ে এই অজি তারকা হৃদয় জিতে নিয়েছেন।
সোমবার মোহনবাগানের দুটো গোলের পিছনেই অবদান রয়েছে পেত্রাতোসের। সেন্ট্রাল কোস্ট মেরিনার্স থেকে মোহনবাগানে সই করেছেন কামিন্স। সোমবার সবুজ-মেরুনের দ্বিতীয় গোলটি কামিন্সেরই। তাঁকে সঙ্গত করেছিলেন পেত্রাতোস।
সোশাল মিডিয়ায় এ লিগ লিখেছে, ''ম্যাচের প্রায় শেষলগ্নে জেসন কামিন্সের গোলে এ লিগের তিন প্রাক্তনী হাতে ট্রফি তুলেছেন। দিমিত্রি পেত্রাতোস, ব্রেন্ডন হ্যামিল এবং জেসন কামিন্সকে অভিনন্দন জানাই। ইন্ডিয়ান সুপার লিগে ২-১ গোলে মোহনবাগান হারায় মুম্বই সিটিকে।''
এদিকে, মঙ্গলবার নক আউট ও সেমিফাইনালের ভেন্যু এবং সূচি জানিয়ে দিয়েছে আইএসএল (ISL) কর্তৃপক্ষ। 

Advertisement

[আরও পড়ুন: ‘আমরাও ভারতসেরা’, কলকাতা মেট্রোর প্রচারে এবার মোহনবাগানের লিগ শিল্ড জয়]


প্রথম ও দ্বিতীয় স্থান পেয়েছে যথাক্রমে মোহনবাগান ও মুম্বই সিটি। ফলে এই দুদল সরাসরি সেমিফাইনাল খেলবে। বাকি চারটি দল নক আউট পর্বে লড়বে শেষ চারের পাসপোর্ট জোগাড়ের জন্য। দেশের সর্বোচ্চ লিগের নক আউট পর্ব শুরু হচ্ছে ১৯ এপ্রিল থেকে। মোহনবাগান সরাসরি সেমিফাইনাল খেলবে। ২৩ এপ্রিল সবুজ-মেরুনের ম্যাচ।

 

[আরও পড়ুন: ঘোষিত আইএসএল নক আউটের দিনক্ষণ, কবে, কোথায় নামছে মোহনবাগান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • লিগ শিল্ড চ্যাম্পিয়ন মোহনবাগান।
  • ভক্তরা উচ্ছ্বসিত।
  • এর মধ্যেই অস্ট্রেলিয়ার এ লিগ অভিনন্দন জানাল সবুজ-মেরুন শিবিরকে।
Advertisement