shono
Advertisement
Calcutta Football League

এক বৃহস্পতিবারের খেলা শেষ হল পরের বৃহস্পতিবারে, বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ড্র মহামেডানের

সুপার সিক্সে যাওয়ার পথ আরও কঠিন হল মহামেডানের কাছে।
Published By: Anwesha AdhikaryPosted: 03:58 PM Aug 29, 2024Updated: 05:11 PM Aug 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃষ্টিতে ভেস্তে গিয়েছিল ম্যাচের দ্বিতীয়ার্ধ। এক সপ্তাহ পরে বাকি থাকা ৪৫ মিনিট খেলতে নামল দুই দল। পিছিয়ে থাকা মহামেডানের কাছে সুযোগ ছিল, কামব্যাক করে কলকাতা লিগে (Calcutta Football League) সুপার সিক্সের আশা বাঁচিয়ে রাখা। কিন্তু সেটা করতে পারল না সাদাকালো শিবির। শেষ পর্যন্ত সুরুচি সংঘের বিরুদ্ধে ড্র করল মহামেডান। আরও কঠিন হল ইসরাফিল দেওয়ানদের সুপার সিক্সে যাওয়ার পথ।

Advertisement

গত ২২ আগস্ট সুরুচি সংঘের বিরুদ্ধে ম্যাচ ছিল মহামেডানের (Mohammedan Sporting Club)। নৈহাটির স্টেডিয়ামে এই ম্যাচ থেকে তিন পয়েন্ট পাওয়া খুবই গুরুত্বপূর্ণ ছিল সাদাকালো ব্রিগেডের কাছে। কারণ চলতি কলকাতা লিগে একেবারেই ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করতে পারেনি মহামেডান। ১০ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ১৮ পয়েন্ট। পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে নেমে গিয়েছে তারা।

[আরও পড়ুন: ‘ভারতীয় ব্যাডমিন্টনের কোহলি হতে চাই’, অলিম্পিকের হতাশা ভুলে লক্ষ্য সেনের নতুন লক্ষ্য

তবে গত বৃহস্পতিবারের সেই ম্যাচে হতাশাজনক পারফরম্যান্স করেছিল মহামেডান। ১৯ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন সুরুচির সুফিয়ান। গোল করে ‘রেসপেক্ট উইমেন’ লেখা পোস্টার তুলে ধরেন তিনি। মাত্র ৫ মিনিটের মধ্যেই ফের গোল করেন সুরুচির জে সিং। তবে বিরতির আগেই একটি গোল শোধ করেন মহামেডানের বামিয়া সামাদ। ২-১ পিছিয়ে থেকে হাফটাইমে যায় মহামেডান। তার পরেই বৃষ্টিতে ভেসে যায় ম্যাচের দ্বিতীয়ার্ধ। 

আইএফএর তরফে জানানো হয়, বাকি থাকা ৪৫ মিনিট খেলা হবে এক সপ্তাহ পরে। বৃহস্পতিবারে খেলা শুরু হওয়ার পর থেকে অবশ্য দাপট ছিল সাদাকালো শিবিরেরই। দুরন্ত গোল করে সমতা ফেরান লালথাংচুঙ্গা। কিন্তু জয়সূচক গোলটি আর করতে পারেনি মহামেডান শিবির। ২-২ ফলে ম্যাচ শেষ হয়। এই ম্যাচে ড্র করে পয়েন্ট টেবিলে চতুর্থ স্থানেই রইল মহামেডান। অন্যদিকে, পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থেকে সুপার সিক্সের দৌড়ে অনেক এগিয়ে গেল সুরুচি। 

[আরও পড়ুন: ‘সর্বকালের সেরা রোনাল্ডোই, মেসি নয়’, এমবাপের সোশাল মিডিয়া থেকে পোস্ট, আলোড়ন ফুটবলদুনিয়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত ২২ আগস্ট সুরুচি সংঘের বিরুদ্ধে ম্যাচ ছিল মহামেডানের। নৈহাটির স্টেডিয়ামে এই ম্যাচ থেকে তিন পয়েন্ট পাওয়া খুবই গুরুত্বপূর্ণ ছিল সাদাকালো ব্রিগেডের কাছে।
  • গত বৃহস্পতিবারের সেই ম্যাচে হতাশাজনক পারফরম্যান্স করেছিল মহামেডান।
  • দুরন্ত গোল করে সমতা ফেরান লালথাংচুঙ্গা। কিন্তু জয়সূচক গোলটি আর করতে পারেনি মহামেডান শিবির।
Advertisement