shono
Advertisement
Mohammedan SC

অবশেষে স্বস্তির জয়, 'লাস্ট বয়' পাঠচক্রের বিরুদ্ধে তিন পয়েন্ট মহামেডানের

সুপার সিক্সের লড়াইয়ে ফের ঢুকে পড়ল মহামেডান।
Published By: Anwesha AdhikaryPosted: 05:10 PM Jul 25, 2024Updated: 06:48 PM Jul 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা লিগের খেতাব থেকে দূরে সরছিল মহামেডান। গত  তিন মরশুম টানা কলকাতার সেরা হওয়ার শিরোপা গিয়েছে সাদাকালো জার্সিধারীদের দখলে। তবে এবার তাদের খেলায় সেই ঝাঁজ উধাও। বৃহস্পতিবার পয়েন্ট তালিকায় সকলের শেষে থাকা পাঠচক্রের বিরুদ্ধে অবশ্য শেষ পর্যন্ত জয় পেল মহামেডান। এগিয়ে গিয়েও লিড হাতছাড়া করেছিল সাদাকালো ব্রিগেড। শেষ পর্যন্ত অবশ্য তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়লেন তন্ময় ঘোষরা। এখনও বেঁচে রইল সুপার সিক্সের স্বপ্ন। 

Advertisement

গত তিন মরশুম কলকাতা লিগ (Calcutta Football League) জিতেছে মহামেডান (Mohammedan SC)। কিন্তু চলতি মরশুমের শুরু থেকেই সাদাকালো ব্রিগেডের পারফরম্যান্সে ধারাবাহিকতা নেই। সাতটি ম্যাচ খেলে মাত্র তিনটিতে জয় পেয়েছে দল। গত ম্যাচে ৩-১ গোলে তারা হেরেছিল ইউনাইটেড স্পোর্টসের বিরুদ্ধে। এহেন পরিস্থিতিতে মহামেডান আদৌ সুপার সিক্সে যেতে পারবে কিনা,  সেই নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছিল। বৃহস্পতিবার পয়েন্ট তালিকায় সকলের শেষে থাকা পাঠচক্রকে হারিয়ে আবার জয়ের সরণিতে ফিরতে মরিয়া ছিল মহামেডান।

[আরও পড়ুন: শ্রীলঙ্কা সিরিজ শুরুর আগে বড় পরীক্ষায় গম্ভীর, দুই তারকাকে নিয়ে অস্বস্তিতে টিম ইন্ডিয়ার হেডস্যর

লাস্ট বয়ের বিরুদ্ধে খেলতে নেমে অবশ্য দাপট ছিল মহম্মদ জেসিমদের। ম্যাচের বয়স যখন ২০ মিনিট, গোল করে দলকে এগিয়ে দেন ইসরাফিল দিওয়ান। হাফটাইম পর্যন্ত ১-০ এগিয়ে ছিল কলকাতা লিগে গতবারের চ্যাম্পিয়নরা। বিরতির পরে অবশ্য পেনাল্টি থেকে সমতা ফেরায় পাঠচক্র। তার পর থেকে একের পর এক গোলের সুযোগ নষ্ট করেন মহামেডানের ফুটবলাররা। সমস্যা আরও বাড়িয়ে লালকার্ড দেখেন কোচ।

নির্ধারিত সময়ের পরে ১৪ মিনিট সংযুক্ত সময় দেওয়া হয় খেলার জন্য। তখনই ফের মহামেডানের গোল। গোল করে দলের জয় নিশ্চিত করেন মহীতোষ। সাত ম্যাচে ১৩ পয়েন্ট পেয়ে পয়েন্ট টেবিলের প্রথম তিনে আবার ঢুকে পড়ল মহামেডান। বেঁচে রইল সুপার সিক্সের স্বপ্নও। 

[আরও পড়ুন: বিতর্কে বিদ্ধ অলিম্পিক! খেলতে হাজির ধর্ষক অ্যাথলিট, সন্ত্রাসের অভিযোগে গ্রেপ্তার ফরাসি রাঁধুনি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়লেন তন্ময় ঘোষরা। এখনও বেঁচে রইল সুপার সিক্সের স্বপ্ন। 
  • বৃহস্পতিবার পয়েন্ট তালিকায় সকলের শেষে থাকা পাঠচক্রকে হারিয়ে আবার জয়ের সরণিতে ফিরতে মরিয়া ছিল মহামেডান।
  • নির্ধারিত সময়ের পরে ১৪ মিনিট সংযুক্ত সময় দেওয়া হয় খেলার জন্য। তখনই ফের মহামেডানের গোল।
Advertisement