shono
Advertisement
Calcutta Football League

কলকাতা পুলিশের বিরুদ্ধেও পয়েন্ট নষ্ট, ঘরোয়া লিগে মোহনবাগানের দুঃসময় অব্যাহত

জোড়া পেনাল্টি-সহ ভূরি ভূরি সুযোগ নষ্টের খেসারত দিতে হল সবুজ-মেরুনকে।
Published By: Subhajit MandalPosted: 05:05 PM Jul 23, 2024Updated: 06:51 PM Jul 23, 2024

মোহনবাগান: ১ (সুহেল ভাট)
কলকাতা পুলিশ: ১ (রবি দাস)
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা লিগে (Calcutta Football League) মোহনবাগানের দুঃসময় অব্যাহত। এবার কলকাতা পুলিশের বিরুদ্ধে এগিয়ে গিয়েও পয়েন্ট নষ্ট করল সবুজ-মেরুন শিবির। পুলিশের বিরুদ্ধে ১-১ গোলে ড্র করল মোহনবাগান। ফলে লিগ টেবিলের নিচের সারিতেই পড়ে থাকতে হচ্ছে সবুজ-মেরুন শিবিরকে।

Advertisement

চলতি ঘরোয়া লিগে একেবারেই মোহনবাগানোচিত পারফরম্যান্স করেনি সবুজ-মেরুন শিবির। লিগের শুরুটা বিশ্রী হয়েছে সবুজ-মেরুনের। আগের ম্যাচে পিয়ারলেসের (Peerless) বিরুদ্ধে কোনওক্রমে জয়ে ফিরলেও সুপার সিক্সে ওঠার লড়াইয়ে টিকে থাকতে হলে এই ম্যাচ জিততেই হত সবুজ-মেরুনকে। এদিন লিগ টেবিলের উপরের দিকে থাকা কলকাতা পুলিশের (Calcutta Police) বিরুদ্ধে সেই তাগিদও দেখা গেল। শুরুর দিকে বেশ আক্রমণাত্মক দেখাল সবুজ-মেরুনকে।

[আরও পড়ুন: বাংলা থেকে অলিম্পিকে ৩ জন, কোন রাজ্য থেকে সবচেয়ে বেশি প্রতিযোগী প্যারিসে?]

এদিন ম্যাচের ৪০ মিনিটে সুহেল ভাটের দুর্দান্ত গোলে এগিয়েও যায় মোহনবাগান (Mohun Bagan) শিবির। গোটা দুই পেনাল্টিও পান সুহেল, অভিষেকরা। কিন্তু কোনওটিই কাজে লাগাতে পারেননি। পেনাল্টি স্পট থেকে দুবার গোল মিস এবং ভূরি ভুরি সুযোগ নষ্টের খেসারত দিতে হল সবুজ-মেরুনকে। ম্যাচের ৫৫ মিনিটে গোল করে কলকাতা পুলিশের হয়ে সমতা ফেরালেন রবি দাস। এর পরও একাধিক সুযোগ পেয়েছিল মোহনবাগান। কিন্তু গোল হয়নি। ফলে ম্যাচ শেষ হয় ১-১ গোলেই।

এদিকে লিগের আরেক গুরুত্বপূর্ণ ম্যাচে পিয়ারলেসকে ৩-০ গোলে হারিয়ে দিল ভবানীপুর। ভবানীপুরের হয়ে গোল করলেন জোজো, জিতেন মুর্মু এবং উমের মুথার। আপাতত ভবানীপুর গ্রুপের শীর্ষস্থানেই রয়েছে।

[আরও পড়ুন: অলিম্পিকে ভারতের সম্ভাব্য পদকজয়ী: পিস্তল শুটিংয়ে পদকের লক্ষ্যভেদের লক্ষ্যে মনু ভাকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কলকাতা লিগে মোহনবাগানের দুঃসময় অব্যাহত।
  • এবার কলকাতা পুলিশের বিরুদ্ধে এগিয়ে গিয়েও পয়েন্ট নষ্ট করল সবুজ-মেরুন শিবির।
  • পুলিশের বিরুদ্ধে ১-১ গোলে ড্র করল মোহনবাগান।
Advertisement