shono
Advertisement
Cristiano Ronaldo

বাবা-ছেলে মিলে 'হ্যাটট্রিক'! গোল করে গ্যালারিতে জুনিয়রের জন্য কী ইঙ্গিত করলেন রোনাল্ডো?

ফের গোল করে ১০০০-র দিকে এগোচ্ছেন রোনাল্ডো।
Published By: Arpan DasPosted: 05:47 PM Sep 21, 2024Updated: 05:51 PM Sep 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১০০০ থেকে আর মাত্র ৯৮ গোল দূরে। নতুন ইতিহাস গড়ার দিকে এগোচ্ছেন রোনাল্ডো। সৌদি প্রো লিগে জয়ে ফিরল আল নাসের। তবে সব কিছু ছাপিয়ে উঠে আসছে সিআর৭-র নতুন সেলিব্রেশন। যা দেখে মুগ্ধ ফুটবল ভক্তরা।

Advertisement

আল ইত্তিফাককে তিন গোলে হারাল রোনাল্ডোর ক্লাব। যার মধ্যে প্রথম গোলটি করেন পর্তুগিজ কিংবদন্তি। ৩০ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করেন তিনি। তার পর সেই বহু পরিচিত 'সুউউ' সেলিব্রেশন। না, এখানেই থামেননি তিনি। তার পর গ্যালারির থেকে হাত তুলে 'তিন' দেখান। স্বাভাবিকভাবেই তা কারওর নজর এড়ায়নি। কিন্তু প্রথম গোলের পরই কেন তিন আঙুল দেখালেন তিনি?

কারণ, গ্যালারিতে বসেছিল তাঁর ছেলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জুনিয়র। তাকে উদ্দেশ্য করেই 'তিন' দেখান। পাঁচবারের ব্যালন ডিওর জয়ী ফুটবলারের ছেলে খেলেন আল নাসেরের ছোটদের দলে। রোনাল্ডো মাঠে নামার আগেই জুনিয়র নিজেদের ম্যাচে ২ গোল করেছিলেন। আর সৌদি প্রো লিগে গোল করলেন রোনাল্ডো। ফলে বাবা-ছেলে মিলে তো একপ্রকার হ্যাটট্রিকই হয়ে গেল। সেটাই যেন সেলিব্রেট করলেন রোনাল্ডো।

ম্যাচে পরের দুটি গোল করেন সালেম আল-নাজদি ও তালিস্কা। নতুন কোচ স্টিফানো পিওলি আসার সঙ্গেই জয়ের সরণীতে ফিরল আল নাসের। আগের ম্যাচে ড্র করেছিলেন রোনাল্ডোরা। ৪ ম্যাচে তাদের পয়েন্ট ৮। উঠে এসেছে লিগ টেবিলের চতুর্থ স্থানে। পথ অনেকটাই দূর, কিন্তু সৌদিতে কি এবার লিগ জিততে পারবেন রোনাল্ডো? অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ১০০০ থেকে আর মাত্র ৯৮ গোল দূরে। নতুন ইতিহাস গড়ার দিকে এগোচ্ছেন রোনাল্ডো।
  • সৌদি প্রো লিগে জয়ে ফিরল আল নাসের।
  • তবে সব কিছু ছাপিয়ে উঠে আসছে সিআর৭-র নতুন সেলিব্রেশন। যা দেখে মুগ্ধ ফুটবল ভক্তরা।
Advertisement