shono
Advertisement
Diamond Harbour FC

আই লিগে অপরাজেয় ডায়মন্ড হারবার, দ্বিতীয় ডিভিশনের ছাড়পত্র পেলেন নরহরিরা

টানা তিন ম্যাচ জিতে ছাড়পত্র মিলল ডায়মন্ড হারবারের।
Published By: Anwesha AdhikaryPosted: 10:35 PM Oct 02, 2024Updated: 10:35 PM Oct 02, 2024

প্রসূন বিশ্বাস: গত বছর ভালো খেললেও দ্বিতীয় ডিভিশনের ছাড়পত্র পাওয়া হয়নি ডায়মন্ডহারবার এফসির। এবার আর ভুল হয়নি। দুরন্ত খেলেই প্লে অফের টানা তিনটে ম্যাচ জিতে আই লিগ দ্বিতীয় ডিভিশনে খেলার ছাড়পত্র পেয়ে গেল ডায়মন্ডহারবার এফসি। বুধবার এই পর্বের তৃতীয় ম্যাচে কেইনিউ লাইব্রেরি এন্ড স্পোর্টস অ্যাসোসিয়েশনকে ২-০ গোলে হারিয়ে দিল তারা।

Advertisement

একই সঙ্গে এই জয়ের ফলে গ্রুপ এ থেকে প্লে অফের ফাইনাল খেলারও ছাড়পত্র পেয়ে গেল তারা। রবিবার সেই ফাইনাল ম্যাচটি জিতলে এবারের আই লিগ ৩ চ্যাম্পিয়ন হতে পারবে ডায়মন্ড হারবার এফসি। অবশ্য তাদের এখনও প্লে অফ রাউন্ডের একটি ম্যাচ বাকি। এদিনের জয়ের ফলে সেই ম্যাচটি ডায়মন্ডহারবারের কাছে কার্যত নিয়মরক্ষার ম্যাচ হয়ে দাঁড়াল। বুধবার ম্যাচের ২২ মিনিটে ডায়মন্ডহারবারের হয়ে গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন নরহরি শ্রেষ্ঠা। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন শাইবরলং খারপান।

এবারে প্লে অফ রাউন্ডে খেলা দুটি গ্রুপের দশটি দলের মধ্যে সেরা দুটি করে মোট চারটি দল দ্বিতীয় ডিভিশনে খেলার ছাড়পত্র পাবে। সেই দিক থেকে গ্রুপ এ তে টানা তিন ম্যাচ জিতে নয় পয়েন্ট নিয়ে বুধবারই দ্বিতীয় ডিভিশনে যাওয়া নিশ্চিত করলেন কিবু ভিকুনার ছেলেরা। বৃহস্পতিবার নরহরিরা গ্রুপ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হবে কাশ্মীরের দল ডাউনটাউন হিরোজের সঙ্গে। নিয়মরক্ষার ম্যাচ হলেও ডায়মন্ডহারবার এফসি দ্বিতীয় ডিভিশনে নামার আগে প্লে অফ রাউন্ডে অল উইন রেকর্ড রাখতে চায়। দ্বিতীয় ডিভিশনের খেলা শুরু হবে জানুয়ারি মাসে। এবার তাদের লক্ষ্য, দ্বিতীয় ডিভিশনের হার্ডল টপকে আই লিগে উঠে আসা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বুধবার এই পর্বের তৃতীয় ম্যাচে কেইনিউ লাইব্রেরি এন্ড স্পোর্টস অ্যাসোসিয়েশনকে ২-০ গোলে হারিয়ে দিল তারা।
  • বুধবার ম্যাচের ২২ মিনিটে ডায়মন্ডহারবারের হয়ে গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন নরহরি শ্রেষ্ঠা।
  • বৃহস্পতিবার নরহরিরা গ্রুপ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হবে কাশ্মীরের দল ডাউনটাউন হিরোজের সঙ্গে।
Advertisement