shono
Advertisement
East Bengal

আইএসএলে টানা চার হার, ধাক্কা কাটাতে ছুটিতে ক্লেটনরা

ডার্বির আগে ছুটিতে লাল-হলুদ শিবির।
Published By: Anwesha AdhikaryPosted: 04:09 PM Oct 07, 2024Updated: 04:09 PM Oct 07, 2024

স্টাফ রিপোর্টার: চার বছর আগে প্রথমবার আইএসএলে নেমে হারের হ্যটট্রিক দিয়ে অভিযান শুরু করেছিল ইস্টবেঙ্গল। তারপর জামশেদপুর এফসি-র সঙ্গে ড্র করে প্রথম পয়েন্টটা পেয়েছিল। শনিবার দুপুর পর্যন্ত পরিস্থিতিটা লাল-হলুদের জন্য চার বছর আগের মতোই ছিল।

Advertisement

তবে তফাৎ হল, এবার আইএসএলে হারের হ্যাটট্রিক করা দলটা এবার আর জামদেশপুর ম্যাচে ঘুরে দাঁড়াতে পারেনি। বরং স্টিল সিটিতে বেড়ে চার হয়েছে ক্লেটন সিলভাদের হারের সংখ্যা। রবিবার রাতের দিকে শহরে ফিরেছে দল। আপাতত কিছুদিন ফুটবলারদের ছুটি দেওয়া হয়েছে।

সূত্রের খবর, আগামী সপ্তাহের শুরু থেকে ফের অনুশীলনে ফিরবে ইস্টবেঙ্গল। তার আগেই নতুন কোচকে কলকাতায় নিয়ে আসার চেষ্টা করছে টিম ম্যানেজমেন্ট। আইএসএলে লাল-হলুদের পরবর্তী ম্যাচ ১৯ অক্টোবর, মোহনবাগানের বিরুদ্ধে। জামশেদপুরের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে পরপর দু’টো গোলের সুযোগ নষ্ট করে ইস্টবেঙ্গল। প্রথমে পেনাল্টি নষ্ট করেন সল ক্রেসপো। তার পরের মিনিটেই ফাঁকা গোলে বল পাঠাতে পারেননি ক্লেটন, মারেন পোস্টে।

এরমধ্যে পেনাল্টি থেকে গোলটা হলে ম্যাচের ফল অন্য হত বলেই মনে করছেন দলের দায়িত্বপ্রাপ্ত কোচ বিনো জর্জ। ম্যাচ শেষে বলছিলেন, “আমরা ভাগ্যের সাহায্য পাইনি। কয়েকটা শট পোস্ট-বারে আটকে গিয়েছে। তাছাড়া পেনাল্টি নষ্ট করেছি আমরা। তখন গোলটা করতে পারলে ম্যাচের ফল হয়তো অন্যরকম হত।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আইএসএলে হারের হ্যাটট্রিক করা দলটা এবার আর জামদেশপুর ম্যাচে ঘুরে দাঁড়াতে পারেনি।
  • আগামী সপ্তাহের শুরু থেকে ফের অনুশীলনে ফিরবে ইস্টবেঙ্গল।
  • আইএসএলে লাল-হলুদের পরবর্তী ম্যাচ ১৯ অক্টোবর, মোহনবাগানের বিরুদ্ধে।
Advertisement