shono
Advertisement
ISL 10

আইএসএল জয়ী মুম্বই সিটিকে শুভেচ্ছা, মাঝরাতে মিষ্টির হাঁড়ি নিয়ে টিম হোটেলে ইস্টবেঙ্গল কর্তারা

Published By: Subhajit MandalPosted: 11:46 AM May 05, 2024Updated: 11:46 AM May 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলার মাঠে প্রতিন্দ্বন্দ্বিতা যতই থাক, মাঠের বাইরে সৌজন্য দেখানো ময়দানের রীতি। সেই সৌজন্যের নজির দেখাল ইস্টবেঙ্গল। আইএসএল চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসিকে (Mumbai City FC) শুভেচ্ছা জানাতে মাঝরাতেই টিম হোটেলে পৌঁছে গেলেন লাল-হলুদ কর্তারা।

Advertisement

শনিবার যুবভারতীতে আইএসএল (ISL 10) ফাইনালে ৩-১ গোলে মোহনবাগানকে হারিয়ে আইএসএল কাপ চ্যাম্পিয়ন হয়েছে মুম্বই। মুম্বইয়ের হয়ে গোল করেন দিয়াজ, বিপিন ও জ্যাকুব। মোহনবাগান শুরুতেই এগিয়ে দিয়েছিলেন জেসন কামিন্স (Jason Cummins)। কিন্তু জঘন্য ডিফেন্স ও ছন্নছাড়া ফুটবলে সেই লিড ধরে রাখতে ব্যর্থ হন হাবাসের ছেলেরা। একরাশ হতাশা নিয়ে যুবভারতী ছাড়তে হয় সবুজ-মেরুন ভক্তরা। অন্যদিকে মুম্বই শিবিরে প্রত্যাশিত উচ্ছ্বাসের ছবি ধরা পড়ে।

[আরও পড়ুন: ‘বিজেপির পরিকল্পিত চক্রান্ত’, সন্দেশখালির ‘স্টিং’ ভিডিও হাতিয়ার করে তোপ অভিষেকের]

চ্যাম্পিয়নদের সেই উচ্ছ্বাসে শরিক হল ইস্টবেঙ্গলও। মুম্বই টিম হোটেলে তখনও সেলিব্রেশন চলছিল। রাত ১২টা নাগাদ সেখানেই ফুল আর মিষ্টির হাঁড়ি নিয়ে পৌঁছে যান লাল-হলুদ কর্তারা। লাল-হলুদ কর্তাদের গলায় উত্তরীয় এবং হাতে মিষ্টির হাঁড়ি দেখতে পাওয়া যায়। তাঁরা মুম্বই কর্তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন এবং মিষ্টির হাঁড়ি তুলে দেন। মুম্বই কোচ ক্রাটকি এবং অধিনায়ক রাহুল ভেকেকেও লাল-হলুদ উত্তরীয় পরিয়ে শুভেচ্ছা জানানো হয় ক্লাবের তরফে। পরে ইস্টবেঙ্গলের ফেসবুক পেজেও শুভেচ্ছাবার্তা পোস্ট করা হয়।

[আরও পড়ুন: ‘দুঃখ’ মিটল কি? ডেরেকের বাড়িতে বৈঠক শেষে কী বললেন কুণাল?]

দিন কয়েক আগে মুম্বই সিটি এফসিকে (Mumbai City FC) হারিয়ে লিগ শিল্ড এনেছিল মোহনবাগান। রীতি মেনে সেবারও ট্রফি জয়ের দিন কয়েক বাদে সবুজ-মেরুন তাঁবুতে শুভেচ্ছা যান লাল-হলুদ কর্তারা। তবে মুম্বই সিটি রবিবার ভোররাতেই শহর ছাড়ার কথা ছিল। তাই শুভেচ্ছা জানানোর কাজটি দ্রুততার সঙ্গে সারতে চেয়েছিলেন লাল-হলুদ কর্তারা। সেকারণেই মাঝরাতে হোটেলে 'হানা'।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • খেলার মাঠে প্রতিন্দ্বন্দ্বিতা যতই থাক, মাঠের বাইরে সৌজন্য দেখানো ময়দানের রীতি।
  • সেই সৌজন্যের নজির দেখালেন ইস্টবেঙ্গল কর্তারা।
  • আইএসএল চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসিকে শুভেচ্ছা জানাতে মাঝরাতেই টিম হোটেলে পৌঁছে গেলেন লাল-হলুদ কর্তারা।
Advertisement