জিতলেই ৪ নম্বরে, চিমাদের নিয়ে সতর্ক মোহনবাগান

10:55 AM Feb 10, 2023 |
Advertisement

জামশেদপুর: 0

Advertisement

মোহনবাগান: 0

স্টাফ রিপোর্টার: লিগ টেবিলের ১০ নম্বর দল। কিন্তু জামশেদপুর এফসির বিরুদ্ধে নামার আগে সে তথ্য মাথায় রাখতে চাইছে না মোহনবাগান। কারণ, দিন তিনেক আগে এমনই পিছনের সারির দল বেঙ্গালুরু এফসির কাছে ধরাশায়ী হয়েছেন জুয়ান ফেরান্দোরা। ড্যানিয়েল চিমা-ঋত্বিক দাসদের আরও একটা অঘটনের নায়ক করতে চায় না মোহনবাগান (ATK Mohun Bagan)।

Advertising
Advertising

কোচ ফেরান্দো শহর ছাড়ার আগে বলে গিয়েছেন, “আইএসএলে (ISL) সব ম্যাচ আলাদা। তবে জামশেদপুর, ইস্টবেঙ্গল বা বেঙ্গালুরুর মতো দলগুলি একইরকম মানসিকতা নিয়ে খেলে। তাই আমাদের সাবধানে পদক্ষেপ করতে হবে। তবে এই দলের উপর আমার আস্থা আছে। সবাই জানে এখন ৩ পয়েন্ট আমাদের জন্য কতটা জরুরি।”

[আরও পড়ুন: নাবালিকাকে দিঘায় নিয়ে ধর্ষণের অভিযোগ, আদালতে আত্মসমর্পণ তৃণমূল ছাত্রনেতার]

সুযোগ তৈরি করলেও তা কাজে লাগানোর ক্ষেত্রে বারবার সমস্যায় পড়ছে মোহনবাগান। একজন ভাল স্ট্রাইকার না থাকার জন্যই এই সমস্যা বলে মনে করছেন বিশেষজ্ঞ থেকে শুরু করে সাধারণ সমর্থকরা। যদিও তা মানতে নারাজ ফেরান্দো। তাঁর পালটা যুক্তি, যদি সেই স্ট্রাইকার চোট পেয়ে যায়, তবে তো সেই অন্যদের উপরেই ভরসা রাখতে হবে! যে ফুটবলারদের দিকে গোলের জন্য তাকিয়ে ফেরান্দো, সেই লিস্টন কোলাসো-মনবীর সিংদের অফ ফর্মের প্রভাব পড়ছে দলের পারফরম্যান্সে।

যদিও ফেরান্দোর বক্তব‌্য, “ফুটবলাররা অল্পেই আত্মবিশ্বাস হারিয়ে ফেলে। তাই এই সময়ে ওদের পাশে থাকা জরুরি। এখন ভুল করলে ওরা শিখতে পারবে।” বৃহস্পতিবার জামশেদপুরকে হারালে ৪ নম্বরে উঠে আসবে মোহনবাগান।

[আরও পড়ুন: বুলেট ট্রেন প্রকল্প দেশের জন্য গুরুত্বপূর্ণ, মোদি সরকারের দাবিতে শিলমোহর বম্বে হাই কোর্টের]

Advertisement
Next