shono
Advertisement
East Bengal

আইএসএলে টানা হারে লজ্জার রেকর্ড ইস্টবেঙ্গলের, তবু সুপার সিক্স নিয়ে আশাবাদী অস্কার

'ভরসা রাখুন, ফিরে আসবই', এখনও হাল ছাড়তে নারাজ লাল-হলুদের কোচ।
Published By: Arpan DasPosted: 10:41 AM Oct 23, 2024Updated: 10:41 AM Oct 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইএসএলে হারের ডবল হ্যাটট্রিক। ওড়িশার বিরুদ্ধে তুলনামূলকভাবে ভালো খেললেও লাভের লাভ হয়নি ইস্টবেঙ্গলের। কলিঙ্গ স্টেডিয়াম থেকেও খালি হাতে ফিরবে অস্কার ব্রুজোর দল। পড়ে থাকবে লিগ টেবিলের সবার শেষে। তবু হাল ছাড়তে নারাজ লাল-হলুদ কোচ। সুপার সিক্সে ওঠার বিষয়ে এখনও আশাবাদী তিনি।

Advertisement

কুয়াদ্রাতের বিদায়ের পর সদ্য দল হাতে পেয়েছেন অস্কার। তাতেও ছবিটা বদলায়নি। ওড়িশা এফসি-র বিরুদ্ধে ২-১ গোলে হেরেছে ইস্টবেঙ্গল। এই নিয়ে টানা ছটা ম্যাচ হারল তারা। ম্যাচের পর অবশ্য অস্কার বললেন, "আমরা এই ম্যাচে সুন্দর ফুটবল খেলেছি। বেশি সুযোগ তৈরি করেছি। ওড়িশার জন্য কাজটা কঠিন করে তুলেছিলাম। একসময়ে তো ওরা আমাদের ভুলের জন্য অপেক্ষা করছিল। দুর্ভাগ্যজনকভাবে কাউন্টার অ্যাটাকে গোল খেয়ে গেলাম।"

তাঁর সংযোজন, "ম্যাচটা আমাদেরই ছিল। দুঃখের যে, আমরা অনেক গোলের সুযোগ মিস করেছি। যে মুহূর্তে ওরা প্রথম গোল করেছে, তখনই আমাদের কাজটা কঠিন হয়ে গিয়েছে।" সামনে এএফসি চ্যালেঞ্জ কাপ। ফিরে এসে আইএসএলে মহামেডানের বিরুদ্ধে ফের 'ডার্বি'। শূন্য থেকে কি সম্ভব সুপার সিক্সে পৌঁছনো? আশাবাদী অস্কার। তিনি বলছেন, "সেরা ছয়ে শেষ করতে হলে আমাদের সম্ভবত ১৮টির মধ্যে দশটি ম্যাচে জিততে হবে। মরশুম সবে শুরু হয়েছে। আমরা এখনও হিসেবের বাইরে যাইনি। আমাদের দলের উপর বিশ্বাস রাখুন। আমরা ফিরে আসবই।"

অস্কার যাই বলুন না কেন, তথ্য বলছে অন্য কথা। যা ইস্টবেঙ্গলের জন্য লজ্জাজনক। ২০২২-২৩ মরশুমে প্রথম ৬ ম্যাচের পর পয়েন্টের খাতা খুলতে পারেনি নর্থইস্ট ইউনাইটেড। তাদের সেই রেকর্ড ছুঁয়ে ফেলল লাল-হলুদ। এমনকী ৬ ম্যাচের পর মরশুমের সবচেয়ে খারাপ শুরুর তালিকার প্রথম পাঁচে আরও একবার আছে ইস্টবেঙ্গলের নাম। ২০২০-২১ মরশুমে প্রথম ছটি ম্যাচের পর ২ পয়েন্ট পেয়েছিল তারা। এবারের অবস্থা আরও খারাপ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আইএসএলে হারের ডবল হ্যাটট্রিক। ওড়িশার বিরুদ্ধে তুলনামূলকভাবে ভালো খেললেও লাভের লাভ হয়নি ইস্টবেঙ্গলের।
  • কলিঙ্গ স্টেডিয়াম থেকেও খালি হাতে ফিরবে অস্কার ব্রুজোর দল।
  • পড়ে থাকবে লিগ টেবিলের সবার শেষে। তবু এখনও হাল ছাড়তে নারাজ লাল-হলুদ কোচ।
Advertisement