shono
Advertisement

Breaking News

ISL 2024

সাহালের পর চোট মনবীরেরও, ডার্বির আগে চিন্তায় মোহনবাগান

রক্ষণ নিয়ে চিন্তার মধ্যে স্বস্তির খবরও মিলেছে।
Published By: Subhajit MandalPosted: 02:07 PM Oct 04, 2024Updated: 04:25 PM Oct 04, 2024

স্টাফ রিপোর্টার: হাতে আর একটা দিন। তারপরই মহামেডানের বিরুদ্ধে আইএসএলের(ISL 2024) মিনি ডার্বিতে নেমে পড়বে মোহনবাগান(Mohun Bagan)। তবে সেই ম্যাচের আগে ফের চোট সমস্যা চিন্তা বাড়াচ্ছে কোচ জোসে মোলিনার।

Advertisement

শেষ ম্যাচে বেঙ্গালুরু এফসির কাছে ০-৩ গোলে হেরেছে মোহনবাগান। তার সঙ্গেই বাড়তি ধাক্কা হিসাবে যোগ হয়েছে সাহাল আবদুল সামাদের চোট। সেদিন দ্বিতীয়ার্ধের শুরুতে নামার মিনিট দশেক পরই হ্যামস্ট্রিংয়ের চোট। যা পরিস্থিতি তাতে শনিবার মহামেডানের বিরুদ্ধে নেই সাহাল। বৃহস্পতিবার যুবভারতীর ট্রেনিং গ্রাউন্ডে হাজির হলেও দলের সঙ্গে অনুশীলন করেননি তিনি।

কোচ মোলিনার চাপ বাড়িয়ে চোটের তালিকায় নাম তুলেছেন মনবীর সিংও। একদিন আগে অনুশীলনের শেষবেলায় গোড়ালিতে চোট লাগে তাঁর। এদিন দলের সঙ্গে অনুশীলন করেননি তিনি। ড্রেসিংরুমে ফিজিওর কাছে কিছুক্ষণ থাকার পর অনেক আগেই চলে যান মনবীর। প্রাক্তন দল মহামেডানের বিরুদ্ধে এই তারকা ফরোয়ার্ডের খেলার সম্ভাবনা নেই বললেই চলে।

তবে মোলিনার চিন্তা কিছুটা কমবে আলবার্তো রড্রিগেজ ফিট হওয়ায়। মরশুমের শুরু থেকে সমস্যায় ভোগা সবুজ-মেরুন ডিফেন্সকে নির্ভরতা দিচ্ছেন এই স্প্যানিশ ডিফেন্ডার। তাঁর অনুপস্থিতিতে যেন আরও বিবর্ণ হয়ে যায় মোহনবাগানের রক্ষণ। চোটের জন্য বেঙ্গালুরু ম্যাচে ছিলেন না আলবার্তো। দলও ভুগেছে। তবে ডার্বির আগে পুরোদমেই অনুশীলন করছেন তিনি। অনুশীলন শেষে জানিয়ে গেলেন, তিনি মাঠে নামার জন্য তৈরি। এদিন ফিটনেস ড্রিলের পাশাপাশি দীর্ঘক্ষণ পাসিং প্র্যাকটিস করেন গ্রেগ স্টুয়ার্টরা। পাশাপাশি উইং দিয়ে আক্রমণ করা ও ঠেকানোর প্রস্তুতিও সারে মোহনবাগান।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দ্বিতীয়ার্ধের শুরুতে নামার মিনিট দশেক পরই হ্যামস্ট্রিংয়ের চোট।
  • বৃহস্পতিবার যুবভারতীর ট্রেনিং গ্রাউন্ডে হাজির হলেও দলের সঙ্গে অনুশীলন করেননি তিনি।
  • কোচ মোলিনার চাপ বাড়িয়ে চোটের তালিকায় নাম তুলেছেন মনবীর সিংও।
Advertisement