shono
Advertisement
Babar Azam and Shaheen Afridi

ম্যাচ চলাকালীন বাবরকে বিদ্রুপ শাহিনের! ভাইরাল ভিডিওয় ফের প্রকাশ্যে পাকিস্তান দলের গণ্ডগোল

এর আগেও দুজনের সমস্যার কথা জানা গিয়েছিল। কিন্তু ভরা মাঠে এরকম ঘটনা আগে দেখা যায়নি।
Published By: Arpan DasPosted: 03:26 PM Oct 11, 2024Updated: 03:26 PM Oct 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুঃসময় কিছুতেই কাটছে না পাকিস্তান ক্রিকেটের। ঘরের মাঠে বাংলাদেশের কাছে সিরিজ হারতে হয়েছে। এবার ইংল্যান্ডের বিরুদ্ধে মুলতানে লজ্জার নজির। প্রথম ইনিংসে ৫০০-র বেশি রান করেও ইনিংসে হারতে হয়েছে। দলের মধ্যেও যে সব ঠিক নেই, তার ইঙ্গিত মিলেছে বহুবারই। এবার ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট চলাকালীন ফের প্রকাশ্যে শাহিন-বাবর দ্বন্দ্ব।

Advertisement

যা ধরা পড়ল ক্যামেরাতেও। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। যেখানে শাহিন কটাক্ষ করতে থাকেন বাবরকে। এমনিতেও দুই ইনিংস মিলিয়ে মাত্র ৩৫ রান করেছেন বাবর। ক্রিকেটমহলের একাংশ থেকে প্রায়ই খোঁচা দেওয়া হয়, বাবর ভালো খেলেন জিম্বাবোয়ের মতো 'দুর্বল' দলের বিরুদ্ধে। এমনকী সমর্থকরাও তাঁকে 'জিম্বাবর' বলে বিদ্রুপ করেন। যেটাকে একেবারেই ভালোভাবে নেন না পাকিস্তানের তারকা ব্যাটার। এমনও দেখা গিয়েছে, তিনি দর্শকদের দিকে তেড়ে গিয়েছেন এই নামে ডাকায়।

কিন্তু সেই নামেই তাঁকে ডাকলেন শাহিন। আর তাও সেটা মাঠের মধ্যেই। ঘটনাটি ঘটে ইংল্যান্ডের ব্যাটিংয়ের সময়। ব্যাট করছিলেন হ্যারি ব্রুক ও জো রুট। সেই সময় দেখা যায়, শাহিন 'জিম্বু, জিম্বু' বলে ডাকছেন। ভিডিওয় বাবরকে দেখা না গেলেও নেটিজেনদের ধারণা, সেটা বাবরকে উদ্দেশ্য করেই। এই ভিডিও ঘিরে ফের কি প্রকাশ্যে এল পাকিস্তান দলের আভ্যন্তরীণ সমস্যা? কারণ, এর আগে দলের নেতৃত্ব নিয়ে শাহিন ও বাবরের সম্পর্কের অবনতির কথা জানা গিয়েছিল।

ম্যাচে অবশ্য দুজনেই চূড়ান্ত ব্যর্থ। ব্যাট হাতে প্রথম ইনিংসে বাবরের অবদান ৩০ রান। দ্বিতীয় ইনিংসে তিনি করেন মাত্র ৫ রান। সেখানে শাহিন আফ্রিদি ২৬ ওভার বল করে খরচ করেছেন ১২০ রান। তুলেছেন মাত্র ১টি উইকেট। দ্বিতীয় ইনিংসে পাকিস্তান থেমে যায় মাত্র ২২০ রানে। তারা ম্যাচ হারে ইনিংস ও ৪৭ রানে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দুঃসময় কিছুতেই কাটছে না পাকিস্তান ক্রিকেটের। ঘরের মাঠে বাংলাদেশের কাছে সিরিজ হারতে হয়েছে।
  • এবার ইংল্যান্ডের বিরুদ্ধে মুলতানে লজ্জার নজির।
  • প্রথম ইনিংসে ৫০০-র বেশি রান করেও ইনিংসে হারতে হয়েছে।
Advertisement