shono
Advertisement

প্রথম তিনটি টেস্টে মাত্র ১১১ রান, কোহলির হতশ্রী ব্যাটিং ফর্ম নিয়ে কী বলছেন পন্টিং?

ইডেনে দিন-রাতের টেস্টে শেষবার সেঞ্চুরি পেয়েছিলেন কোহলি।
Posted: 08:29 PM Mar 06, 2023Updated: 08:29 PM Mar 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রান পাচ্ছেন না বিরাট কোহলি (Virat Kohli)। সেই ২০১৯ সালে ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত দিন-রাতের টেস্ট ম্যাচে সেঞ্চুরি পেয়েছিলেন তিনি। তার পর থেকে তাঁর ব্যাটে আর শতরান নেই। যদিও ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচে সেঞ্চুরি এসেছে কোহলির। কিন্তু টেস্টে আসছে না কাঙ্খিত সেঞ্চুরি। প্রাক্তনরা সমালোচনা করেছেন।

Advertisement

এবারের বর্ডার-গাভাসকর (Border-Gavaskar Trophy) সিরিজেও কোহলির ব্যাট বোবা থেকে গিয়েছে। প্রথম তিনটি টেস্ট থেকে কোহলি ১১১ রান করেছেন। কিন্তু কোহলির ব্যাটিং ফর্ম নিয়ে মোটেও চিন্তিত নন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং (Ricky Ponting)। 

[আরও পড়ুন: দুই সারাই অতীত, এবার নতুন এক অভিনেত্রীর প্রেমে পড়লেন শুভমন! জানেন কে?]

 

তিনি বলেছেন, ”আমি বারংবার বলেছি, চ্যাম্পিয়ন প্লেয়াররা রানের রাস্তা খুঁজে পাবেই। এই মুহূর্তে হয়তো রানের মধ্যে নেই কোহলি। সবাই চাইছে কোহলি রানে ফিরুক। কিন্তু ও বাস্তববাদী। একজন ব্যাটসম্যান যখন রানের মধ্যে নেই, সে নিজেও জানে যে রান আসছে না। আমি অবশ্য কোহলির অফ ফর্ম নিয়ে চিন্তিত নই। আমি আত্মবিশ্বাসী কোহলি রানে ফিরবে।”

বর্ডার-গাভাসকর সিরিজে বেশিরভাগ ব্যাটারই রান পাচ্ছেন না। স্পিনারদের সামলানোই কঠিন হয়ে পড়ছে। পন্টিং বলছেন, ”এই সিরিজে কারওর ফর্ম নিয়ে আমি আলোচনা করতে চাই না। কারণ এই সিরিজটাই ব্যাটারদের কাছে দুঃস্বপ্নের মতো গিয়েছে। প্রথম দুটো টেস্টে পিছিয়ে থাকার পরে তৃতীয় টেস্টে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে অস্ট্রেলিয়া। আমরা সবাই জানি ব্যাটিং করা রীতিমতো কঠিন। শুধুমাত্র টার্নের জন্যই যে এই পিচে ব্যাট করা কঠিন হচ্ছে তা নয় বরং অসমান বাউন্স পিচ সম্পর্কে ধারণা বদলে দিচ্ছে।” 

[আরও পড়ুন: মানবিক রোনাল্ডো, তুরস্ক-সিরিয়ার পীড়িতদের ত্রাণ পাঠালেন সিআর সেভেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement