shono
Advertisement

পঞ্চম বিয়ের পথে পরীমণি? ‘বউ’ হওয়ার প্রস্তাব দিলেন বাংলাদেশের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক

চতুর্থ বিয়ে ভাঙতেই অভিনেত্রীর জীবনে 'নতুন মানুষ'?
Posted: 02:10 PM Jul 09, 2023Updated: 02:10 PM Jul 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চতুর্থ স্বামীর নাম শুনতেও চান না। দিন কয়েক আগেই শরিফুলপ রাজের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগড়ে দিয়েছেন পরীমণি। ডিভোর্সে কথাও ফলাও করেই ঘোষণা করেছিলেন বাংলাদেশি নায়িকা। এবার শরিফুল রাজ প্রসঙ্গ ‘অতীত’ হতেই বাংলাদেশের প্রাক্তন ক্রিকেটারের তরফে ‘বউ’ হওয়ার প্রস্তাব এল পরীমণির কাছে।

Advertisement

চতুর্থ বিয়ে ভাঙতেই নতুন মানুষের কাছ থেকে বিয়ের প্রস্তাব এল বাংলাদেশি নায়িকার কাছে। ব্যক্তিগতজীবনে তাঁর টানাপোড়েনের অন্ত নেই। কখনও মাদক বিতর্কে জড়িয়ে শ্রীঘরে কাটাতে হয়েছে তো কখনও বা আবার পুলিশ অফিসারের সঙ্গে অন্তরঙ্গ ভিডিও ফাঁস হয়েছে তাঁর। তবে শরিফুল রাজকে বিয়ে করে সুখের ঘরকন্না করতে চেয়েছিলেন নায়িকা। তাঁদের এক খুদে সন্তানও রয়েছে- রাজ্য। এখন পরীমণির জগৎ তাঁকে ঘিরেই। চতুর্থ স্বামীর সঙ্গে মুখ দেখাদেখি প্রায় বন্ধ। তাছাড়া অভিনেত্রীর ব্যক্তিগতজীবন নিয়ে অনুরাগীদের আগ্রহের অন্ত নেই! এসবের মাঝেই এক শোয়ে সরাসরি বিয়ের প্রস্তাব পেলেন তিনি। তাও আবার বাংলাদেশের প্রাক্তন ক্রিকেট অধিনায়কের তরফে। যা নিয়ে নেটপাড়ায় এখন তুমুল চর্চা।

[আরও পড়ুন: সিগারেট হাতে নিয়েই সঞ্চালনা, সলমনের কীর্তি ভাইরাল হতেই বিতর্ক তুঙ্গে! ধেয়ে এল কটাক্ষ]

মহম্মদ আশরাফুল

সম্প্রতি এক শোয়ে বাংলাদেশের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক মহম্মদ আশরাফুলের মুখোমুখি হয়েছিলেন পরীমণি। রসিকতার ছলেই দারুণ এগোচ্ছিল সাক্ষাৎকার। তার মাঝেই হঠাৎ পরীমণিকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন আশরাফুল। বলেন, “আমার বাড়িতে বিয়ের জন্য পাত্রী খুঁজছে। আপনি কি আমাকে বিয়ে করবেন?” গোটা ঘটনাটা অবশ্যই মজাচ্ছলে ঘটেছে। পরীমণিও বেশ উপভোগ করেছেন। এই সাক্ষাৎকারের পর ঢালিউডেও জল্পনার অন্ত নেই! তাহলে কি পঞ্চমবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরীমণি? প্রশ্নে সরগরম বাংলাদেশের বিনোদুনিয়া।

[আরও পড়ুন: ‘অশিক্ষিতরা দেশ চালাচ্ছে’, কাজলের মন্তব্যকে হাতিয়ার করেই মোদি’ভক্ত’দের বিঁধলেন শিব সেনা নেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement