shono
Advertisement

ফোনে খুনের হুমকি পাচ্ছেন গম্ভীর, পুলিশের দ্বারস্থ বিজেপি সাংসদ

প্রাক্তন ক্রিকেটারের গোটা পরিবারকেই খুনের হুমকি দেওয়া হয়েছে। The post ফোনে খুনের হুমকি পাচ্ছেন গম্ভীর, পুলিশের দ্বারস্থ বিজেপি সাংসদ appeared first on Sangbad Pratidin.
Posted: 04:59 PM Dec 21, 2019Updated: 04:59 PM Dec 21, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফোনে খুনের হুমকি পাচ্ছেন। তিনি একা নন, গোটা পরিবারকেই খুনের হুমকি দেওয়া হয়েছে। যা নিয়ে বেশ চিন্তায় গৌতম গম্ভীর। ইতিমধ্যেই গোটা বিষয়টি পুলিশকে জানিয়েছেন তিনি।

Advertisement

ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার তথা পূর্ব দিল্লির বিজেপি সাংসদ গম্ভীর জানান, একটি আন্তর্জাতিক নম্বর থেকে খুনের হুমকি ফোন পেয়েছেন তিনি। ফোনের ওপার থেকে তাঁকে এবং তাঁর গোটা পরিবারকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। শুক্রবারই শাহদরা জেলার ডিসিপিকে লিখিতভাবে গোটা বিষয়টি জানিয়েছেন গম্ভীর। অনুরোধ করেছেন, এ নিয়ে যেন একটি এফআইআর দায়ের করা হয়। সেই সঙ্গে তাঁর পরিবারের নিরাপত্তা সুনিশ্চিত করা হয়। তাঁর চিঠিতেই স্পষ্ট, এমন হুমকি ফোনে বেশ ত্রস্ত গোটা গম্ভীর পরিবার।

[আরও পড়ুন: কটকে ২২ বছর পুরনো রেকর্ড ভাঙার সামনে রোহিত, দেখে নিন ভারতের সম্ভাব্য একাদশ]

উল্লেখ্য, সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদে প্রায় গোটা দেশেই পরিস্থিতি উত্তপ্ত। জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ে ছাত্রছাত্রীদের উপর পুলিশি হেনস্তার পর মুখ খুলেছিলেন গম্ভীর। জানিয়েছিলেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। তবে অভিযোগ করেন, কার্যসিদ্ধির জন্য পড়ুয়াদের নিজেদের মতো করে কাজে লাগাচ্ছে আম আদমি পার্টি।

গম্ভীরের কথায়, “এ ঘটনা অত্যন্ত দুঃখজনক। আমি শান্তিপূর্ণ প্রতিবাদে বিশ্বাসী। আপনি নিজের হাতে আইন তুলে নিতে পারেন না। কিছু রাজনৈতিক দলের নেতারা ঘটনাস্থলে গিয়ে বিষয়টি আরও উসকে দিয়েছিলেন। যেটা মেনে নেওয়া যায় না। যে পড়ুয়ারা নিজেদের কেরিয়ার তৈরি করতে চায়, তাদের কাঁধে বন্দুক রেখে রাজনৈতিক কার্যসিদ্ধি করা উচিত নয়। আর সংশোধিত নাগরিকত্ব আইন কোনও ভারতীয়র বিপক্ষে নয়। আমি ভারতীয়দের বিপক্ষে কী করে দাঁড়াতে পারি? জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে প্রত্যেক নাগরিকই ভারতের। এটা অন্যান্য দেশের নাগরিককে নাগরিকত্ব দেওয়ার বিষয়। জানি না কেন এর মধ্যে অনেকেই রাজনীতির রং লাগাতে চাইছে।”

[আরও পড়ুন: বড়দিনের আগে শিশুদের মুখে হাসি ফোটালেন সান্তারূপী বিরাট, দেখুন ভিডিও]

The post ফোনে খুনের হুমকি পাচ্ছেন গম্ভীর, পুলিশের দ্বারস্থ বিজেপি সাংসদ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement