shono
Advertisement

‘যে আসুক দেখে নেব’, বিশ্বকাপে রোহিতদের নিয়ে বাজি ধরলেন রায়না

২০১১ সালের বিশ্বজয়ী দলের সদস্য ছিলেন রায়না।
Posted: 02:08 PM Sep 16, 2023Updated: 02:09 PM Sep 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে আসুক, দেখে নেব। আসন্ন বিশ্বকাপের আগে অংশগ্রহণকারী সব দলগুলোকেই হুমকি দিয়ে রাখলেন ভারতের প্রাক্তন তারকা সুরেশ রায়না।

Advertisement

২০১১ বিশ্বকাপে রায়না বিশ্বজয়ী ভারতীয় দলের সদস্য ছিলেন। সেই রায়না ভারতীয় দলের তুরুপের তাস বেছেছেন। তিনি বলছেন, ”আমার মনে হয় জশপ্রীত বুমরাহ এবং কুলদীপ যাদব বিশ্বকাপে ভারতের তুরুপের তাস হবে।”

[আরও পড়ুন: Asia Cup 2023: ‘বাংলাদেশের কাছে ভারতের হারে স্বস্তি পাকিস্তানে’, বলছেন শোয়েব আখতার]

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করছে ভারতীয় দল। রায়নার মতে, ভারতের টপ অর্ডারের উপরে নির্ভর করছে অনেককিছু। তিনি বলেন, ”বিরাট কোহলি, রোহিত শর্মা এবং শুভমান গিল যদি পারফর্ম করে, তাহলে আমাদের মিডল অর্ডার বেশ ভাল। আমাদের হার্দিক পাণ্ডিয়া, ঈশান কিষান আছে। তার পরে রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দূল ঠাকুর রয়েছে। টপ থ্রি-কে জ্বলে উঠতে হবে। বিশেষ করে বিরাট কোহলিকে। কোহলি ভালো ব্যাটিং করছে। ৩৫-৪০ ওভার পর্যন্ত যদি থেকে যায় কোহলি, তাহলে আমাদের সম্ভাবনা রয়েছে।”

২০১১ সালের বিশ্বজয় নিয়ে নস্ট্যালজিক রায়না। বাঁ হাতি তারকা বলছেন, ”২০১১ সালের বিশ্বকাপ ফাইনাল হয়েছিল ওয়াংখেড়েতে। স্টেডিয়াম ভর্তি দর্শক ছিলেন। সবাই বন্দে মাতরম গাইছিল। এটাই আমার খুব মনে পড়ে। ঈশ্বর খুব দয়ালু। আমার প্রথম বিশ্বকাপ এবং আমরা চ্যাম্পিয়ন হয়েছিলাম।”

[আরও পড়ুন: Suryakumar Yadav: চাপের মুখে ফের ব্যর্থ, সূর্যর ব্যাটিং দেখে বিরক্ত ভারতের প্রাক্তন ক্রিকেটার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement