shono
Advertisement

দলবদলের বাজারে বড় চমক, মোটা অঙ্কের বিনিময়ে ইস্টবেঙ্গলে সই করছেন সোনি!

জানেন, মোহনবাগানের ম্যাজিশিয়ানকে মাসে কত টাকার প্রস্তাব দিয়েছে ইস্টবেঙ্গল? The post দলবদলের বাজারে বড় চমক, মোটা অঙ্কের বিনিময়ে ইস্টবেঙ্গলে সই করছেন সোনি! appeared first on Sangbad Pratidin.
Posted: 11:08 AM Jan 12, 2020Updated: 11:08 AM Jan 12, 2020

দুলাল দে: একটা সময় পর্যন্ত ঠিক করেছিলেন মোহনবাগানে না খেললেও কোনওদিন ইস্টবেঙ্গল জার্সি পরবেন না। কিন্তু ময়দানে সব কিছুই সম্ভব। প্রচুর টাকার চুক্তি সঙ্গে ইনসেনটিভের প্রস্তাবে ইস্টবেঙ্গলে খেলার ব্যাপারে সম্মতি দিয়ে দিলেন সোনি নর্ডি। লাল-হলুদের তরফে চেষ্টা চলছে ১৯ জানুয়ারি ডার্বি ম্যাচে মোহনবাগানের বিরুদ্ধে নামিয়ে দিতে হাইতির ম্যাজিসিয়ানকে।]

Advertisement

আজারবাইজানের ক্লাব ‘জিরা এফসি’-র কোচের সঙ্গে কিছুতেই সম্পর্ক ভাল যাচ্ছিল না সোনি নর্ডিরা। এদিকে ভারত থেকে পাঞ্জাব এফসি এবং গোকুলাম তাঁকে পাওয়ার জন্য অনেক দিন ধরে চেষ্টা চালিয়ে যাচ্ছিল। কিন্তু আসব আসব করেও কিছুতেই রাজি হচ্ছিলেন না তিনি। এর মধ্যেই লড়াইয়ে ঢুকে পড়ে ইস্টবেঙ্গল। সমর্থকদের সমর্থন নিজেদের দিকে নেওয়ার জন্য ঠিক করে সোনিকে যেভাবেই হোক দলে নিতে হবে। পাঞ্জাব প্রস্তাব দিয়েছিল মাসে ১০ হাজার ডলার। গোকুলাম বাড়িয়ে প্রস্তাব দিয়েছিল ১২ হাজার ডলার। ইস্টবেঙ্গল সেখানে প্রস্তাব দিয়েছে ১৮ হাজার ডলার। ভারতীয় টাকায় যাঁর মূল্য প্রায় ১৩ লক্ষ টাকা। সঙ্গে ইনসেনটিভ।এই বিশাল অঙ্কর প্রস্তাব পেয়ে আর না করেননি সোনি। দুবাইতে ছেলের জন্মদিন কাটিয়ে আজারবাইজানে ফিরেই জিরা এফসি থেকে রিলিজ নিয়ে নিয়েছেন ইতিমধ্যেই।

[আরও পড়ুন: ঘরের মাঠে অ্যারোজের বিরুদ্ধে কষ্টার্জিত জয়, লিগ টেবিলের শীর্ষে মোহনবাগান]

ইস্টবেঙ্গল সোনিকে জানিয়েছে ডার্বির আগেই তাঁকে কলকাতায় দেখতে চায়। সেই মতো সোমবারের বিমানের টিকিট পাঠিয়ে দিতে চাইছে তারা। কিন্তু সোনির আসা আটকে আছে মনমতো অগ্রিম না পাওয়ার জন্য। ইস্টবেঙ্গলের প্রস্তাবে রাজি হয়ে যাওয়ার পরেও সোনি যে পরিমান অগ্রিম চাইছেন, তা দিতে এখনও রাজি নয় ইস্টবেঙ্গল। ফলে সই এখনও হয়নি। তবে ইস্টবেঙ্গল কর্তারা আশাবাদী, অগ্রিম নিয়ে সমস্যা মিটে যাবে। ডার্বিতে লাল-হলুদ জার্সিতেই মাঠে নামবেন সোনি। যদি শেষপর্যন্ত সোনি ইস্টবেঙ্গলে সই করেন, তাহলে তা কলকাতা ময়দানের সবচেয়ে চমকপ্রদ ঘটনাগুলির একটি হতে চলেছে। মোহনবাগান সমর্থকদের জন্য এটা মেনে নেওয়াটাও খুব কঠিন হবে।

The post দলবদলের বাজারে বড় চমক, মোটা অঙ্কের বিনিময়ে ইস্টবেঙ্গলে সই করছেন সোনি! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement