shono
Advertisement

‘এত ইঞ্জেকশন নিয়েছে যে এখন আর হাঁটতে পারে না’, শোয়েব সম্পর্কে বড় তথ্য ফাঁস আফ্রিদির

কেন এমন বললেন শাহিদ আফ্রিদি?
Posted: 06:37 PM Feb 23, 2023Updated: 06:46 PM Feb 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পেস বোলাররা চোট আঘাতের সম্মুখীন হন। চোটের জন্য মাঠের বাইরেও থাকতে হয়। পাকিস্তানের শাহিন আফ্রিদি (Shaheen Afridi) চোটের জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে নিজের ওভারই শেষ করতে পারেননি।

Advertisement

আর তার জন্য শোয়েব আখতার (Shoaib Akhtar) দুষেছেন শাহিনকে। শাহিন আফ্রিদি থাকলে সেই সময়ে পাকিস্তান আরও চাপে রাখতে পারত ইংল্যান্ডকে। টি-টেয়েন্টি বিশ্বকাপে শাহিন আফ্রিদির কোটা সম্পূর্ণ না করা প্রসঙ্গে শোয়েব আখতার বলেছেন, ”ওর জায়গায় আমি থাকলে ওই ১২টা বল করতাম, তাহলে পাকিস্তানের জাতীয় নায়ক হয়ে যেতাম। আমি বল করতাম আর বল করতে গিয়ে পড়ে গিয়ে হাঁটু ভাঙতাম, মুখ দিয়ে রক্ত বেরতো কিন্তু আমি আবার উঠে দাঁড়াতাম। ইঞ্জেকশন নিতাম, তার পরে আবার বল করতাম। মানুষ বলত, তোমার হাঁটু ঙাঙবে, তুমি মরেও যাবে। আমি প্রত্যুত্তরে বলতাম, বিশ্বকাপ সব থেকে গুরুত্বপূর্ণ তার জন্য মরে যাওয়াও ভাল।”  

[আরও পড়ুন: একই দিনে জানা গেল আইপিএলের দুই দলের অধিনায়কের নাম, দু’জনেই বিদেশি]

 

শাহিন আফ্রিদির সমালোচনা ভাল ভাবে মেনে নিতে পারেননি একসময়ে তাঁরই সতীর্থ শাহিদ আফ্রিদি। ‘বুমবুম’ আফ্রিদি ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ সম্পর্কে আরও বড় তথ্য ফাঁস করেছেন। পাকিস্তানের সামা চ্যানেল আফ্রিদি বলেছেন, ”খেলোয়াড় জীবনে শোয়েব আখতার অনেক ইঞ্জেকশন নিত। এখন আর ভাল করে তার জন্য হাঁটতেও পারে না।”

আফ্রিদি আরও বলেন, ”শোয়েব আখতার ক্লাস বোলার। তবে একটা কথা মনে রাখা দরকার, সবাই শোয়েব আখতার হয় না। চোট নিয়ে, ব্যথা কমার ইঞ্জেকশন নিয়ে, বল করা কঠিন।

চোট নিয়ে খেললে চোট বাড়ার আশঙ্কা থাকে। শোয়েব আখতারের কথা ধরার দরকার নেই।” শাহিন আফ্রিদিকে নিয়ে দুই মেরুতে শোয়েব আখতার ও শাহিদ আফ্রিদি। 

 

[আরও পড়ুন: সেমিফাইনালের আগে দুঃসংবাদ, অনিশ্চিত হরমনপ্রীত, ছিটকে গেলেন পূজা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement