shono
Advertisement

করোনা আক্রান্ত প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, টুইট করে নিজেই দিলেন দুঃসংবাদ

তাঁর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করছেন নেতা-মন্ত্রীরা। The post করোনা আক্রান্ত প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, টুইট করে নিজেই দিলেন দুঃসংবাদ appeared first on Sangbad Pratidin.
Posted: 01:29 PM Aug 10, 2020Updated: 03:19 PM Aug 10, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনওভাবেই বাগে আসছে না মারণ করোনা ভাইরাস (Coronavirus)। বরং যতদিন যাচ্ছে, ততই বাড়ছে এর দাপট। এবার সোজা প্রাক্তন রাষ্ট্রপতির ডেরায় হানা দিল ভাইরাস। আক্রান্ত প্রবীণ রাজনীতিবিদ প্রণব মুখোপাধ্যায় (Pranab Mukherjee)।

Advertisement

টুইট করে সোমবার নিজেই এই দুঃসংবাদ দেন প্রাক্তন রাষ্ট্রপতি। জানান, তিনি অন্য চিকিৎসার জন্য হাসপাতালে পৌঁছেছিলেন। সেখানেই তাঁর কোভিড টেস্ট হয়। কারণ বর্তমানে যে কোনও চিকিৎসার ক্ষেত্রে করোনা পরীক্ষা বাধ্যতামূলক। তখন রিপোর্টে তাঁর করোনা ধরা পড়ে। সেই কারণে টুইটে তিনি লেখেন, “গত সপ্তাহে যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন, অনুরোধ করব তাঁরা যেন সেলফ আইসোলেশনে চলে যান। সেই সঙ্গে যেন অবশ্যই করোনা পরীক্ষা করান।”

[আরও পড়ুন: অর্থনীতিকে বাঁচাতে এখনই প্রয়োজন এই তিন পদক্ষেপের, মোদিকে পরামর্শ মনমোহনের]

বিনোদন জগতের তারকা থেকে খেলার দুনিয়ার বিশিষ্টরা, রাজনীতিবিদ থেকে সাধারণ মানুষ, কাউকেই রেয়াত করছে না করোনা। আক্রান্ত হয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) থেকে বিগ বি অমিতাভ বচ্চনও। এবার করোনার কবলে পড়লেন প্রণব মুখোপাধ্যায়। তাঁর ৮৪ বছর বয়সের কারণেই চিন্তায় কংগ্রেস শিবির। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে রাজনৈতিক জগতের নেতা-মন্ত্রীরা।

[আরও পড়ুন: এবার ডিজিটাল হবে আন্দামান-নিকোবরও! হাইস্পিড ইন্টারনেট পরিষেবার সূচনা করলেন মোদি]

The post করোনা আক্রান্ত প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, টুইট করে নিজেই দিলেন দুঃসংবাদ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement