shono
Advertisement

একবালপুরে ২ গোষ্ঠীর লড়াইয়ে চলল গুলি, জখম পুলিশকর্মী

এই ঘটনায় মোট ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
Posted: 11:04 AM Jun 28, 2021Updated: 02:00 PM Jun 28, 2021

অর্ণব আইচ: দুই গোষ্ঠীর এলাকা দখলের লড়াই নিয়ে একবালপুরে (Ekbalpur) ধুন্ধুমার। সূত্রের খবর, পরিস্থিতি সামাল দিতে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলিও চালানো হয়। ধারাল অস্ত্র উঁচিয়েও পুলিশকে তাড়া করে দুষ্কৃতী দলের একাংশ। জখম হয়েছেন এক পুলিশকর্মী। এই ঘটনায় এখনও পর্যন্ত পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

Advertisement

জানা গিয়েছে, একবালপুর এলাকায় ইডলি ভিকি ও ইমরানের মধ্যে বিবাদ দীর্ঘদিনের। কোন দল এলাকার দখল নেবে, তা নিয়ে চলতে থাকে লড়াই। এছাড়াও রয়েছে বেআইনি নির্মাণ, ভুয়ো কলসেন্টার থেকে তোলাবাজি সংক্রান্ত সমস্যাও। গত ৪ মাস ধরে দুই গোষ্ঠীর সংঘাত বেড়েছে বেশ খানিকটা। গত শনিবার রাতে অশান্তি চরম আকার ধারণ করে। অভিযোগ, ওইদিন রাতে ডাঃ সুধীর বোস রোডে ইডলি ভিকি এবং ইমরানের গোষ্ঠীর সদস্যরা একে অপরকে মারধর করতে শুরু হয়। চলতে থাকে ইটবৃষ্টি। খবর যায় পুলিশের কাছে। প্রায় সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। সেই সময় পুলিশকে লক্ষ্য করে গুলি চালানো হয়। একদল দুষ্কৃতী ধারাল অস্ত্র উঁচিয়ে পুলিশকে তাড়া করে। এই ঘটনায় সঞ্জয় পাণ্ডা নামে একজন পুলিশকর্মী আহত হন।  

[আরও পড়ুন: কলকাতা পুলিশের রক্তদান শিবিরে কসবার দেবাঞ্জন! টুইট ডিলিট, ‘প্রমাণ লোপাটের চেষ্টা’ খোঁচা BJP’র]

একবালপুরে দুই দুষ্কৃতী দলের সংঘর্ষের ঘটনায় ওই রাতে এফআইআর (FIR) দায়ের হয়। এফআইআরে নাম ছিল ২৩ জনের। এই ঘটনার তদন্তে নেমেছে এআরএস। শুরু ধরপাকড়। রবিবার রাতে ইডলি ভিকি এবং তনবীর আলম নামে দু’জনকে গ্রেপ্তার করা হয়। সোমবার সকালে আর ৩জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনার এফআইআরে নাম থাকা বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

[আরও পড়ুন: বিন্দলের অপসারণ চেয়ে সুপ্রিম কোর্টকে চিঠি, রাজ্য বার কাউন্সিলের বিরোধিতা বিকাশ ভট্টাচার্যের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement