shono
Advertisement

‘ক্ষমা করা হবে না’, ফের সলমন খানকে হুমকি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের!

গত ১০ জুলাই নাকি এই হুমকি দেওয়া হয়েছে।
Posted: 02:55 PM Jul 12, 2022Updated: 03:44 PM Jul 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক হুমকি। মোটেও স্বস্তিতে নেই সলমন খান (Salman Khan)।  ফের হুঁশিয়ারি দেওয়া হয়েছে তাঁকে। আর তার নেপথ্যে রয়েছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই (Lawrence Bishnoi)। ক্ষমা করা হবে না বলিউডের সুলতানকে, এমন বার্তাই নাকি দেওয়া হয়েছে বিষ্ণোইয়ের গ্যাংয়ের পক্ষ থেকে। 

Advertisement

কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ উঠেছিল সলমন খানের বিরুদ্ধে। তারপর থেকেই সলমনকে নিজের শত্রু হিসেবে মানে লরেন্স বিষ্ণোই। এর আগে একাধিকবার সলমন খানকে হুমকি দিয়েছে সে। সুপারস্টারের প্রাণনাশের হুঁশিয়ারিও দেওয়া হয়েছে বলে শোনা গিয়েছে। এবার খবর, দিল্লি পুলিশের স্পেশ্যাল সেল নাকি জানতে পেরেছে গত ১০ জুলাই আবারও সলমনকে হুমকি দেওয়া হয়েছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের পক্ষ থেকে। 

[আরও পড়ুন: সম্পর্ক নিয়ে গুঞ্জনের মাঝেই এক ছবিতে ইশা ও ইন্দ্রনীল, রয়েছেন পায়েল সরকারও]

সপ্তাহ কয়েক আগে শোনা গিয়েছিল, সলমন খান এবং তাঁর বাবাকে খুনের হুমকি দেওয়া হয়েছে চিঠিতে। তার জেরে বলিউড সুলতানের নিরাপত্তাও বাড়ানো হয়। থানায় গিয়ে ভাইজান জানিয়েও আসেন তাঁর কোনও শত্রু নেই। কিন্তু পরে আবার শোনা যায়, হুমকি চিঠির জন্য সলমনের নিরাপত্তা বাড়ানো হয়নি। এর নেপথ্যে রয়েছে অন্য কারণ। সুপারস্টারের বাড়ির সামনেই তাঁকে প্রাণে মারার চেষ্টা করা হয়। আর এর পিছনে রয়েছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং।

সলমন ও তাঁর পরিবারের কাছ থেকে তোলা আদায় করার চেষ্টা চলছে এমন কথাও শোনা গিয়েছে। সলমনের আইনজীবীকেও খুনের হুমকি দেওয়া হয়েছে। সূত্রের খবর, হুমকি চিঠিগুলির নিচে ‘LB-GB’ লেখা থাকছে। মনে করা হচ্ছে লরেন্স বিষ্ণোইর নাম হিসেবে ‘LB’ লেখা হচ্ছে। আর ‘GB’ লেখা হচ্ছে কুখ্যাত গ্যাংস্টার গোল্ডি ব্রারের নামে। বিষ্ণোই গ্যাংয়ের সদস্য গোল্ডি। পাঞ্জাবী সংগীত শিল্পী তথা কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালা (Sidhu Moose Wala) হত্যাকাণ্ডের অন্যতম প্রধান অভিযুক্ত সে। পুলিশ সূত্রে খবর, সিধুর খুনের দায় স্বীকার করেছে কানাডার কুখ্যাত এই গ্যাংস্টার। 

[আরও পড়ুন: কাপুর পরিবারে তিনিই প্রথম দশম শ্রেণি পাশ করেছেন, কত নম্বর পেয়েছিলেন রণবীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement