shono
Advertisement
Gauahar Khan

গরীব মানুষকে নিয়ে জঘন্য জোক! নেটিজেনদের রোষানলে গওহর খানের স্বামী

একটি ছবি শেয়ার করেছিলেন গওহরের স্বামী জায়েদ। তাতেই তুলকালাম কাণ্ড।
Published By: Suparna MajumderPosted: 09:16 AM May 22, 2024Updated: 04:57 PM May 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পঞ্চম দফা ভোটে বেজায় বিরক্ত ছিলেন গওহর খান (Gauahar Khan)। পোলিং বুথে নাকি চূড়ান্ত অব্যবস্থা ছিল। তাতেই ক্ষিপ্ত হয়েছিলেন অভিনেত্রী। এদিকে নেটিজেনরা বেজায় বিরক্ত অভিনেত্রীর স্বামীর উপর। রাস্তায় শুয়ে থাকা এক ব্যক্তির ছবি পোস্ট করে রসিকতার চেষ্টা করেছিলেন জায়েদ দরবার। তাতেই চটেছেন নেটিজেনদের একাংশ।

Advertisement

বলিউডের খ্যাতনামা সঙ্গীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে জায়েদ। পেশায় কোরিওগ্রাফার এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। নানা ধরনের ছবি ও ভিডিও পোস্ট  করতে থাকেন তিনি। সম্প্রতি রাস্তায় শুয়ে থাকা এক ব্যক্তির ছবি পোস্ট করে জায়েদ লেখেন, "এসি নেই, ফ্যান নেই, অন্ধকার নেই, অথচ এ নিশ্চিন্তে ঘুমোচ্ছে কারণ এর তো বউ নেই।"

[আরও পড়ুন: প্রথমবার রুক্মিণীর বাবার সঙ্গে দেখা, নিজের পরিচয় কীভাবে দিলেন দেব? ভাইরাল ভিডিও]

জায়েদের এই পোস্টেই তুমুল শোরগোল সোশাল মিডিয়ায়। একজন লেখেন, "কী আজেবাজে ভাবনা। আরও জঘন্য বিষয় নির্বোধের মতো এটা সোশাল মিডিয়ায় পোস্ট করা। কী মজা আছে এতে? " একজন আবার লেখেন, "গওহর তো সবসময় অন্যকে জ্ঞান দিতে ব্যস্ত থাকে আর তাঁর স্বামীর এই অবস্থা। কালও তো পোলিং বুথে ম্যাডামের বিস্তর সমস্যা হয়েছিল। আর এভাবে শুয়ে থাকা মানুষের সঙ্গে ছবি তোলার অধিকার ওকে কে দিয়েছে? তোমার আর গওহরের শুয়ে থাকা অবস্থায় যদি কেউ এভাবে বিনা অনুমতিতে ছবি তোলে তাহলে কী হবে ভেবে দেখেছো?"

লকডাউনেই নাকি  জায়েদের প্রেমে পড়েন গওহর। জায়েদ দিয়েছিলেন বিয়ের প্রস্তাব। প্রথমে শোনা গিয়েছিল, গওহরের থেকে ১২ বছরের ছোট জায়েদ। কিন্তু পরে সেকথা অস্বীকার করে গওহর জানান, জায়েদ তাঁর থেকে বয়সে ছোট হলেও অতটা বয়সের পার্থক্য নেই দু’জনের। ২০২০ সালের ২৫ ডিসেম্বর গওহর ও জায়েদের নিকাহ হয়। ২০২৩ সালের ১০ মে তাঁদের ছেলে জেহানের জন্ম হয়।

 

[আরও পড়ুন: সাদা পরেই ভোট দিচ্ছেন তারকারা, গণতন্ত্রের উৎসবেও কি সেট হল নতুন ফ্যাশন ট্রেন্ড?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পঞ্চম দফা ভোটে বেজায় বিরক্ত ছিলেন গওহর খান। পোলিং বুথে নাকি চূড়ান্ত অব্যবস্থা ছিল।
  • এদিকে নেটিজেনরা বেজায় বিরক্ত অভিনেত্রীর স্বামীর উপর।
Advertisement