shono
Advertisement

রাজনীতির ময়দানে গম্ভীর, আপের বিরুদ্ধে মাস্টারস্ট্রোক বিজেপির!

শোনা যাচ্ছে, গম্ভীরও নাকি প্রস্তাবে রাজি! The post রাজনীতির ময়দানে গম্ভীর, আপের বিরুদ্ধে মাস্টারস্ট্রোক বিজেপির! appeared first on Sangbad Pratidin.
Posted: 11:56 AM Aug 19, 2018Updated: 12:26 PM Aug 19, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইশ গজে নানা কৃতিত্বের মালিক তিনি। ব্যাটসম্যান হিসেবে তো বটেই, অধিনায়ক হিসেবেও সাফল্য পেয়েছেন বহুবার। সেই গৌতম গম্ভীর কি এবার ক্রিকেটের বাইরে জীবনের নয়া ইনিংস শুরু করতে চলেছেন? নভজ্যোৎ সিং সিধু, মহম্মদ আজহারউদ্দিনের মতো তিনিও কি এবার রাজনীতির আঙিনায় পা রাখবেন? খবর কিন্তু এমনটাই।

Advertisement

শনিবার পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন কিংবদন্তি ক্রিকেটার ইমরান খান। আর সেদিনই শোনা গেল, রাজনীতিতে হাতেখড়ি হতে চলেছে গোতিরও। সব ঠিকঠাক থাকলে দিল্লিতে আসন্ন সাধারণ নির্বাচনে লড়বেন তিনি। না, নিজস্ব কোনও পার্টি নয়, বিজেপির হয়ে। অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টিকে পরাস্ত করে রাজধানীতেও পদ্মফুল ফোটাতে বদ্ধপরিকর গেরুয়া শিবির। আর তাই আসন্ন নির্বাচনে আপের বিরুদ্ধে গম্ভীরকেই প্রার্থী হিসেবে দাঁড় করিয়ে মাস্টারস্ট্রোক দিতে চাইছে বিজেপি। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই গম্ভীরকে বিজেপিতে শামিল করার তোড়জোর শুরু করে দিয়েছেন নেতা-মন্ত্রীরা।

[রাফাল অস্ত্রে মোদি সরকারকে ঘায়েল করতে তৎপর কংগ্রেস]

দিল্লির ঘরের ছেলে গম্ভীর। ঘরোয়া ক্রিকেটে দলকে নেতৃত্ব দেন তিনি। আইপিএল-এ দীর্ঘদিন কলকাতা নাইট রাইডার্সের জার্সি গায়ে খেললেও এই ভারতীয় ওপেনার নিজেই গত মরশুমে দিল্লিতে খেলার ইচ্ছাপ্রকাশ করেছিলেন। যদিও ডেয়ারডেভিলসে যোগ দেওয়ার পর অধিনায়ক হিসেবে নজর কাড়তে পারেননি। দলের হারের দায় নিজের কাঁধে নিয়ে নেতৃত্ব থেকেও সরেও দাঁড়ান। আর এভাবেই বুঝিয়ে দেন, তাঁর কাছে ব্যক্তিগত স্বার্থের চেয়ে দলের গুরুত্ব বেশি। তবে শুধু বাইশ গজেই নয়, সোশ্যাল মিডিয়ায় ভারতীয় সেনাদের নিয়ে করা গম্ভীরের নানা পোস্টও মুগ্ধ করে তাঁর ভক্তদের। সেনাদের পরিবারের আর্থিক সাহায্যেও এগিয়ে গিয়েছেন। আর এসবেই তাঁর প্রতি সম্মান বেড়েছে অনুরাগীদের। আর এই জনপ্রিয়তাকেই কাজে লাগাতে চাইছে গেরুয়া শিবির। কেজরিওয়ালের বিরুদ্ধে লড়াইয়ের জন্য এমনই ঘরোয়া জনপ্রিয় মুখের সন্ধানে ছিল তারা। আর তাই গম্ভীরকে দলে টানা সবরকম প্রয়াস চালাচ্ছে বিজেপি। শোনা যাচ্ছে, বাইশ গজের বাইরে জীবনের নয়া চ্যালেঞ্জ নিতে রাজি হয়ে যেতে পারেন গম্ভীর।

[প্রেমিকার রাগ ভাঙাতে রাস্তা জুড়ে ‘আই অ্যাম সরি’ হোর্ডিং, তারপর কী হল যুবকের?]

জাতীয় দলে শেষবার খেলেছিলেন ২০১৬ সালে। তারপর থেকে আইপিএল ও ঘরোয়া ক্রিকেটেই দেখা গিয়েছে তাঁকে। দেশের জার্সি আর গায়ে চাপানো হবে কিনা জানা নেই। তবে রাজনীতির রং এবার লাগতেই পারে গম্ভীরের গায়ে। আর তেমনটা হলে দিল্লি নির্বাচন সাক্ষী থাকবে জোরদার লড়াইয়ের।

The post রাজনীতির ময়দানে গম্ভীর, আপের বিরুদ্ধে মাস্টারস্ট্রোক বিজেপির! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement