shono
Advertisement

নাম না করে ফের ধোনিকে আক্রমণ গম্ভীরের! কেন রেগে গেলেন নাইটদের মেন্টর?

আইপিএল শুরুর ২৪ ঘণ্টা আগে আচমকাই চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব ছেড়েছেন মহেন্দ্র সিং ধোনি।
Posted: 08:58 PM Mar 22, 2024Updated: 08:58 PM Mar 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল জ্বরে কাঁপতে শুরু করেছে গোটা দেশ। কলকাতা নাইট রাইডার্স শনিবার মাঠে নামছে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। আর এবার মেন্টর পদে ফিরে এসেছেন প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর। কিন্তু তার আগে ফের একবার নাম না করে মহেন্দ্র সিং ধোনির বিরুদ্ধে তোপ দাগলেন গম্ভীর।

Advertisement

ক্রিকেট মাঠে একসঙ্গে বিশ্বকাপ জেতালেও মাঠের বাইরে তাঁদের ঝামেলা নতুন কিছু নয়। সুযোগ পেলেই ধোনিকে নিশানা করেছেন গম্ভীর। ২০১১ বিশ্বকাপ জয়ের কৃতিত্ব শুধু অধিনায়ক ধোনির নয়, গোটা টিমের। এটাই তাঁর অভিযোগের মূল জায়গা। কিন্তু এবার গম্ভীর তাঁর এক্স হ্যান্ডেলে তুলে এনেছেন ২০২২ সালের একটি বিস্কুট সংস্থার বিজ্ঞাপনের কথা। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ধোনিই ছিলেন সেই বিজ্ঞাপনের প্রধান মুখ। যেখানে বলা হয়েছিল, ওই সংস্থা ভারতীয় ক্রিকেটের পক্ষে শুভ। তাদের যাত্রা শুরু হয়েছিল ২০১১ সালে। আর সে বছরই বিশ্বকাপ জেতে ভারতীয় দল।

[আরও পড়ুন : মাঠে নামার আগেই সুপারহিট গুরবাজ, ভক্তদের মন জিতে নিলেন নাইট তারকা]

এ বছরের জুন মাসে আবার টি-টোয়েন্টি বিশ্বকাপের লক্ষ্যে মাঠে নামবে টিম ইন্ডিয়া। বিশ্বকাপ খেলার চাপ ও সম্মানের কথা উল্লেখ করে গম্ভীর লিখেছেন, “আমি বিশ্বকাপ খেলেছি এবং জিতেছি। তাই জানি বিশ্বকাপে ক্রিকেটারদের উপর কতটা চাপ থাকে। ১৪০ কোটি ভারতবাসী রুদ্ধশ্বাসে অপেক্ষা করে থাকে। বিশ্বকাপ জিততে হবে, এটাই সবার একমাত্র চাহিদা। তাই কোনও চমকের বিজ্ঞাপন দরকার নেই। ক্রিকেটারদের খোলা মনে খেলতে দিন।”

 

টুইটে কোথাও ধোনির নাম না থাকলেও বিষয়টি ভক্তদের নজর এড়ায়নি। বৃহস্পতিবার আচমকাই চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব ছাড়েন মাহি। যা নিয়ে সোশাল মিডিয়ায় বিষাদের সুর বাজিয়ে চলেছে থালা ভক্তরা। নাইটদের সঙ্গে সিএসকে-র ম্যাচের সূচি এখনও প্রকাশ হয়নি। তার আগেই গম্ভীরের টুইট সেই ম্যাচের উত্তেজনার পারদ বাড়িয়ে দিল।

[আরও পড়ুন : আইপিএলের বোধনে ভারতের জয়গান, দেশাত্মবোধে মঞ্চ মাতালেন সোনু-রহমান-অক্ষয়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement