shono
Advertisement

ছাদনাতলার দিকে বরুণ ধাওয়ান, পাত্রীটি কে?

আপাতত দোটানায় ভুগছেন বরুণ! হয়তো যে কোনও দিন এনগেজমেন্টের খবর চলেও আসতে পারে! The post ছাদনাতলার দিকে বরুণ ধাওয়ান, পাত্রীটি কে? appeared first on Sangbad Pratidin.
Posted: 06:08 PM Jun 24, 2016Updated: 02:03 PM Jun 24, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উঁহু! শুধু মাত্র একটা ফ্ল্যাট কিনে সেখানে বান্ধবীর সঙ্গে থিতু হতে চলেছেন বলেই বরুণ ধাওয়ানের বিয়ের গুজব রটছে না!
বরুণ ধাওয়ানের এই বিয়ে নিয়ে বিবেচনার আসল কারণ হল অঙ্কিতা লোখান্ডের সঙ্গে সুশান্ত সিং রাজপুতের ব্রেক-আপ!
হয়েছে কী, বরুণ ধাওয়ান এখনও রয়েছেন গায়ে হাওয়া লাগানোর মেজাজে। সেই জন্যই বাড়ি ছেড়ে একটা আলাদা ফ্ল্যাটে নিভৃতি খুঁজছেন নায়ক। যেখানে সঙ্গে থাকবেন তাঁর দীর্ঘ দিনের বান্ধবী নাতাশা দালালও!
কিন্তু, নাতাশা কিছুতেই নিশ্চিন্ত মনে নতুন ফ্ল্যাট সাজাবার দিকে মন দিতে পারছেন না। তাঁর মাথায় খালি ঘুরছে একটাই আশঙ্কা- বরুণও যদি সুশান্তের মতো কোনও নায়িকার খপ্পরে পড়ে তাঁকে ছেড়ে চলে যান?

Advertisement

বান্ধবী নাতাশা দালালের সঙ্গে বরুণ ধাওয়ান

অবশ্য, ভেবে দেখলে, জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে বরুণের মেলামেশাটা যে দিকে যাচ্ছে, তা নিয়ে নাতাশার চিন্তিত হওয়ার কারণ রয়েছে বৈকি! ওদিকে, সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ব্রেক-আপ হয়ে যাওয়ার পরে ফাঁকাই আছেন আলিয়া ভাট; তাঁর সঙ্গেও বরুণ ধাওয়ানের অন্তরঙ্গতা নতুন কোনও ব্যাপার নয়!
ফলে, ইদানীং নাতাশা খালি বিয়ের জন্য চাপ দিয়ে যাচ্ছেন নায়ককে। তাঁর দাবি, বিয়েটা সেরে নিয়েই একসঙ্গে নতুন ফ্ল্যাটে থাকা শুরু হোক! নিদেনপক্ষে, বাগদানপর্বটা হয়ে যাক!
খবরটা ফাঁস করেছেন বরুণ-নাতাশার এক ঘনিষ্ঠ বন্ধু!
তিনি আরও জানিয়েছেন, এই নিয়ে আপাতত দোটানায় ভুগছেন বরুণ! হয়তো যে কোনও দিন বাগদানের খবর চলেও আসতে পারে!

The post ছাদনাতলার দিকে বরুণ ধাওয়ান, পাত্রীটি কে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement