shono
Advertisement

পাকিস্তানে যুবতীকে গণধর্ষণের পর নগ্ন করে রাস্তায় হাঁটাল দুষ্কৃতীরা

এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পরেও কড়া পদক্ষেপ নেয়নি ইমরানের প্রশাসন। The post পাকিস্তানে যুবতীকে গণধর্ষণের পর নগ্ন করে রাস্তায় হাঁটাল দুষ্কৃতীরা appeared first on Sangbad Pratidin.
Posted: 02:37 PM Aug 09, 2020Updated: 02:37 PM Aug 09, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানে এক যুবতীকে গণধর্ষণের পর নগ্ন করে রাস্তায় হাঁটাল তিন যুবক। পাশবিক এই ঘটনাটি ঘটেছে রাওয়ালপিন্ডি (Rawalpindi) শহরের ওয়ারিস খান এলাকায়। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে পুলিশ মূল অভিযুক্তকে গ্রেপ্তার করলেও পরে টাকার বিনিময়ে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১৭ বছরের ওই যুবতীর বাবা ও মা মারা গিয়েছেন। তিন ভাইয়ের সঙ্গে ওয়ারিস খান (Warris Khan) থানা এলাকায় বসবাস করেন তিনি। আর আর্থিক অভাব থাকায় সংসার চালানোর জন্য এলাকার কয়েকটি বাড়িতে পরিচারিকার কাজ করেন। গত ১৫ জুলাই ওই যুবতী যখন কাজ থেকে বাড়ি ফিরছিলেন তখন আচমকা ওই এলাকার তিন জন কুখ্যাত দুষ্কৃতী তাকে অপহরণ করে। তারপর একটি জায়গায় নিয়ে গিয়ে গলা ছুরি ধরে লাগাতার গণধর্ষণ করে। শুধু তাই নয়, নিজেদের বিকৃত কামনা চরিতার্থ করার পর অসহায় ওই যুবতীকে প্রকাশ্য রাস্তায় নগ্ন হয়ে হাঁটতে বাধ্য করে তার ভিডিও তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দেয়।

[আরও পড়ুন: ভারতের সঙ্গে লড়তে ধর্মই ভরসা! নেপালে রাম মন্দির তৈরির নির্দেশ প্রধানমন্ত্রী ওলির]

নির্যাতিতা যুবতীর অভিযোগ, এই ঘটনার পরেই তিনি স্থানীয় থানায় গিয়ে অভিযোগ করা সত্ত্বেও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। উলটে তাঁকে চুপ থাকার পরামর্শ দেয়। কিন্তু গত বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়াতে ওই ঘটনা ভিডিও ভাইরাল হওয়ার পরেই মূল অভিযুক্তকে গ্রেপ্তার করে থানায় নিয়ে গিয়েছিল। পরে ৫০ হাজার টাকা নিয়ে তাকে ছেড়ে দেয়। আর বাকি দুই অভিযুক্তকে এখনও গ্রেপ্তার করা হয়নি।

[আরও পড়ুন: করোনার টিকা নিয়ে ‘স্বার্থপরতা’ নয়, ধনী দেশগুলিকে হুঁশিয়ারি WHO’র]

The post পাকিস্তানে যুবতীকে গণধর্ষণের পর নগ্ন করে রাস্তায় হাঁটাল দুষ্কৃতীরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement