shono
Advertisement

দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার প্রধান শিক্ষক

ঘটনার বেশ কয়েকদিন পরে অভিযোগ দায়ের। The post দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার প্রধান শিক্ষক appeared first on Sangbad Pratidin.
Posted: 04:15 PM Jan 25, 2019Updated: 04:15 PM Jan 25, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল সেই স্কুলেরই প্রধান শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশে। অভিযোগের ভিত্তিতে প্রধান শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের কৃষ্ণ জেলার একটি স্কুলে। হায়দরাবাদ থেকে জায়গাটি মাত্র ২৯৫ কিলোমিটার। কিন্তু তা চাউর হতে গড়িয়ে যায় বেশ কয়েকটি দিন। দ্বিতীয় শ্রেণির যে মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে, তার বয়স আট বছর। অভিযোগ, স্কুলের প্রধান শিক্ষক মেয়েটিকে একটি বন্ধ ঘরে ডেকে নিয়ে যায়। তারপর তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। মেয়েটি যখন বাড়ি ফেরে তখন তার পোশাকে রক্ত ছিল। পেটে অসহ্য যন্ত্রণার কথাও জানায় সে। তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যান মা। সেখানে চিকিৎসকরা জানান, মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে। তাঁর শরীরে ক্ষতচিহ্ন পাওয়া গিয়েছে। সেখান থেকে ক্রমাগত রক্তক্ষরণ হচ্ছিল। শেষে উপায় না দেখে নির্যাতিতার রক্তপাত বন্ধ করতে ক্ষতস্থানে চারটি সেলাই করেন চিকিৎসকরা।

শত্রুকে ‘অন্ধ’ করতে ভারতীয় সেনার হাতে আসছে ‘অ্যান্টি-রেডিয়েশন’ মিসাইল ]

তবে এতবড় ঘটনার পরও কোনও অভিযোগ দায়ের করেননি নির্যাতিতার বাবা-মা। ওই ছাত্রী ও পরিবারের সম্মান রক্ষার্থে পুলিশে যাননি তাঁরা। কিন্তু শেষ পর্যন্ত পুলিশে অভিযোগ দায়ের হয়। এক স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা অনেক বুঝিয়ে ওই ছাত্রীর মা’কে রাজি করান। তারপর বৃহস্পতিবার পুলিশে অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা।

অন্ধ্রপ্রদেশের মানবসম্পদ উন্নয়নমন্ত্রী গান্তা শ্রীনিবাস জানিয়েছেন, স্কুল কমিশনকে বিষয়টি জানানো হয়েছে। তাদের এও বলা হয়েছে ওই স্কুলের প্রধান শিক্ষককে সাসপেন্ড করা হোক। পাশাপাশি তদন্তের কথাও বলেছে মানবসম্পদ উন্নয়ন মন্ত্রক।

ঘন কুয়াশা জব্দ করতে এবার প্রযুক্তির শরণাপন্ন ভারতীয় রেল ]

The post দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার প্রধান শিক্ষক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement