shono
Advertisement

চলন্ত ট্যাক্সিতে দিব্যাঙ্গ নাবালিকাকে ‘ধর্ষণ’, গ্রেপ্তার চালক-সহ ২

ঘটনার দিন সকাল থেকে নিখোঁজ ছিল নির্যাতিতা।
Posted: 04:36 PM Sep 21, 2023Updated: 04:36 PM Sep 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলন্ত ট্যাক্সিতে দিব্যাঙ্গ নাবালিকাকে ধর্ষণের অভিযোগ। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে। অভিযুক্ত ট্যাক্সিচালক ও তাঁর বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ।   

Advertisement

পুলিশ সূত্রে খবর, সোমবার মুম্বইয়ের দাদর এলাকায় এই ঘটনাটি ঘটেছে। অভিযোগ, বছর চোদ্দোর ওই নির্যাতিতা মালওয়ানি এলাকার বাসিন্দা। ঘটনার দিন সকাল থেকে সে নিখোঁজ ছিল। ধর্ষণে অভিযুক্ত ট্যাক্সি চালক প্রকাশ পাণ্ডে ওই এলাকায় যাত্রীর অপেক্ষায় দাঁড়িয়েছিলেন। সেই সময় তাঁর নজর যায় ওই নাবালিকার উপর। এরপরই নির্যাতিতাকে গাড়িতে উঠতে বাধ্য করেন অভিযুক্ত। দাদর এলাকায় পৌঁছনোর পর প্রকাশ তাঁর বন্ধু সলমন শেখকে ডাকেন। সলমনই নাকি নাবালিকাটিকে ধর্ষণ করে। ঘটনার তদন্তে নেমে অপরাধীদের দাদর এলাকা থেকে গ্রেপ্তার করে মালাবার হিল পুলিশ।

[আরও পড়ুন: আদিবাসীকে চটি খুলে বেদম মার! বিতর্কের মুখে অভিযুক্ত নেতাকে বহিষ্কার বিজেপির]

সোমবার সকালে নির্যাতিতার পরিবারের তরফে স্থানীয় থানায় অপহরণের অভিযোগ দায়ের করা হয়েছিল। এরপরই পুলিশ মেয়েটিকে খুঁজতে তৎপর হয়। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তাদের সন্দেহ হয় ওই নাবালিকাকে অপহরণ করা হয়েছে। ট্যাক্সির নম্বরের সূত্র ধরে অভিযুক্তদের হদিশ পায় পুলিশ। এরপর নির্যাতিতার শারীরিক পরীক্ষা করা হয়। অভিযুক্তদের হেফাজতে নেওয়া হয়। নির্যাতিতার বয়ান অনুযায়ী পকসো আইনে ও ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় মামলা রুজু হয়েছে।

[আরও পড়ুন: কর্নাটকে নিষিদ্ধ হচ্ছে হুক্কাবার! ২১ বছরের আগে সিগারেট টানলেই কঠিন সাজা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement