shono
Advertisement

শ্লীলতাহানি থেকে বাঁচতে অটো থেকে ঝাঁপ কিশোরীর, গণধোলাই চালককে

অটো ভাঙচুর ক্ষুব্ধ জনতার। The post শ্লীলতাহানি থেকে বাঁচতে অটো থেকে ঝাঁপ কিশোরীর, গণধোলাই চালককে appeared first on Sangbad Pratidin.
Posted: 04:01 PM Mar 16, 2019Updated: 04:03 PM Mar 16, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলন্ত অটোর মধ্যে শ্লীলতাহানির চেষ্টা করছিল চালক। তার হাত থেকে নিজেকে বাঁচানোর কোনও উপায় না দেখে শেষপর্যন্ত রাস্তায় ঝাঁপ মারল এক কিশোরী। ঘটনাটি উত্তরপ্রদেশের লখনউ শহরের গোমতীনগর থানা এলাকার।

Advertisement

প্রকাশ্য দিবালোকে এই ঘটনা ঘটতে দেখে ক্ষিপ্ত হয়ে উঠেন স্থানীয় বাসিন্দারা। তারপর ওই অটোচালক ধরে বেধড়ক মারধর করতে থাকেন। অটোটি উলটে ভাঙচুরও চালায়। খবর পেয়ে পুলিশ এসে তাকে অচেতন অবস্থায় উদ্ধারের পরে গ্রেপ্তার করার পাশাপাশি কিশোরীটিকে স্থানীয় হাসপাতালে ভরতি করে।

অটোচালককে মারধরের সময় তোলা একটি ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তার উপর ফেলে তাকে লাথি, ঘুসি ও এলোপাথাড়ি চড় মারছে উত্তেজিত জনতা। পুলিশ গিয়ে ওই অটোচালককে বাঁচানোর চেষ্টা করলেও কাউকে নিয়ন্ত্রণ করতে পারছে না।

[লোকসভা ভোটে দাঁড়াতে প্রস্তাব, কংগ্রেস-সিপিএমকে ফেরালেন বিজয়ন]

এপ্রসঙ্গে গোমতীনগর থানার সার্কেল অফিসার অবনীশ্বর চাঁদ শ্রীবাস্তব বলেন, “প্রাথমিক তদন্তে জানা গিয়েছে অভিযুক্ত অটোচালক মদ্যপ অবস্থা গাড়ি চালানোর পাশাপাশি ওই কিশোরীর সঙ্গে অভদ্র আচরণ করছিল। কিছু দূর যাওয়ার পর কোনও উপায় না দেখে নিজেকে বাঁচাতে চলন্ত অটো থেকে ঝাঁপ দেয় ওই কিশোরী। এর ফলে সে জখমও হয়। চোখের সামনে এই ঘটনা ঘটতে দেখে উত্তেজিত হয়ে পড়েন স্থানীয় মানুষ। তারপর ওই অটোচালককে ধরে বেধড়ক মারধর করতে থাকেন। পরে ঘটনাস্থলে গিয়ে অটোচালককে অচেতন অবস্থায় উদ্ধার করে আটক করে থানায় নিয়ে আসা হয়। পাশাপাশি তাকে যারা মারধর করছিল তাদেরও থানায় আনেন পুলিশকর্মীরা। অন্যদিকে আহত কিশোরীটিকেও হাসপাতালে ভরতি করা হয়েছে। তদন্তের পরে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।”

The post শ্লীলতাহানি থেকে বাঁচতে অটো থেকে ঝাঁপ কিশোরীর, গণধোলাই চালককে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার