shono
Advertisement

পায়ুদ্বারে সোনা, পাচারের অভিনব ছক কষে বিমানবন্দরে আটক তরুণী

দিল্লিতে পাঠরত ছাত্রী বলে দাবি করেন তিনি। The post পায়ুদ্বারে সোনা, পাচারের অভিনব ছক কষে বিমানবন্দরে আটক তরুণী appeared first on Sangbad Pratidin.
Posted: 04:26 PM Dec 27, 2017Updated: 10:56 AM Dec 27, 2017

কলহার মুখোপাধ্যায়:  পেটের ভিতর সোনা লুকিয়ে পাচারের চেষ্টা! কলকাতা বিমানবন্দর থেকে এক মহিলা যাত্রীকে আটক করল নিরাপত্তাবাহিনী। নিরাপত্তাবাহিনীর দাবি, সোনার সরু তার দিয়ে বল বানিয়ে গিলে ফেলেছেন ওই তরুণী। জিজ্ঞাসাবাদের পর তাঁকে জোলাপ খাইয়ে মলত্যাগ করানোর চেষ্টা করা হয়। শুল্ক দপ্তরের দাবি, ওই তরুণীর পায়ুদ্বারে থেকে প্রায় ১৪৩ গ্রাম সোনা উদ্ধার হয়েছে। যার বাজারমূল্য সাড়ে চার লক্ষ টাকা।

Advertisement

[বিমানবন্দরে নারী পাচারকারী সন্দেহে গ্রেপ্তার যুবক, উদ্ধার ২ নাবালিকা]

কলকাতা বিমানবন্দর সূত্রে খবর, ধৃত তরুণী নিউ দিল্লির বাসিন্দা। বুধবার সকালে ব্যাঙ্কক থেকে স্পাইসজেটের বিমানে কলকাতায় নামেন তিনি। নিরাপত্তা বাহিনীর দাবি, গ্রিন চ্যানেল দিয়ে যখন ওই তরুণী বেরচ্ছিলেন, তখন মেটাল ডিটেক্টরে  শব্দ হয়। সাধারণভাবে শরীরে কোনও ধাতব বস্তু থাকলে, মেটাল ডিটেক্টরে তা ধরা পড়ে এবং বিপ শব্দ শোনা যায়। তাই ওই তরুণীকে আটক করা হয়। দীর্ঘক্ষণ তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। সূত্রের খবর, জেরায় ওই তরুণী জানিয়েছেন, সোনার সরু তার দিয়ে বল বানিয়ে গিলে ফেলেছেন তিনি। জোলাপ খাইয়ে মলত্যাগ করিয়ে সোনা উদ্ধার করেন কলকাতা বিমানবন্দরের নিরাপত্তা বাহিনীর আধিকারিকরা। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ধৃত তরুণী সোনা চোরাকারবারের চক্রের সঙ্গে জড়িত। সম্ভবত কুরিয়ার হিসেবে কাজ করেন তিনি।

[স্টিং অপারেশনের টাকার উৎস কী? নারদ প্যাঁচে ম্যাথু স্যামুয়েল]

প্রসঙ্গত, দিন কয়েক আগেই যাত্রীদের নিরাপত্তা জোরদার করার জন্য বিমান সংস্থাগুলিকে নির্দেশ দিয়েছিল DGCA। সংস্থার আধিকারিকদের বক্তব্য, নতুন বছরের মুখে দেশের বিভিন্ন বিমানবন্দর দিয়ে সোনা, মাদক-সহ বিভিন্ন পণ্য চোরাচালানের চেষ্টা হতে পারে। তাই বিমানবন্দরে যাত্রীদের তল্লাশি আরও জোরদার করতে হবে বিমান সংস্থাগুলিকে।

[উৎসবমুখর শহরে প্রতারণার ফাঁদ, বন্ধুত্বের প্রলোভনে টাকা হাতাচ্ছে সুন্দরীরা]

The post পায়ুদ্বারে সোনা, পাচারের অভিনব ছক কষে বিমানবন্দরে আটক তরুণী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement