shono
Advertisement

ধর্মতলায় ‘গোলি মারো’স্লোগান, জামিন মঞ্জুর ধৃত ৬ বিজেপি কর্মীর

শারীরিক অসুস্থতার কারণে আগেই জামিন পান ধৃতদের মধ্যে ১ জন। The post ধর্মতলায় ‘গোলি মারো’ স্লোগান, জামিন মঞ্জুর ধৃত ৬ বিজেপি কর্মীর appeared first on Sangbad Pratidin.
Posted: 01:10 PM Mar 07, 2020Updated: 01:11 PM Mar 07, 2020

অর্ণব আইচ: জামিনে মুক্তি পেলেন শহরের রাস্তায় ‘গোলি মারো’ স্লোগান তোলায় ধৃতদের মধ্যে ৫ বিজেপি কর্মী। আগেই শারীরিক অসুস্থতার কারণে জামিন পেয়ে গিয়েছিলেন এক অভিযুক্ত। আইনজীবীর কথায়, ধৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় তথ্য প্রমাণ না থাকায় ধৃতদের প্রত্যেকেই শীঘ্রই জামিন পেয়ে যাবেন।

Advertisement

গত রবিবার শহরে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রাজ্যের বিভিন্নপ্রান্তের কর্মীরা মিছিল করে পৌঁছছিলেন শহিদ মিনারে শাহের সভায়। সেই সভায় যাওয়ার পথেই বিজেপি কর্মীদের ‘গোলি মারো’ স্লোগানে মুখরিত হয়ে উঠেছিল শহরের রাজপথ। সভাস্থলে পুলিশের সামনেও এই স্লোগান তুলেছিলেন বিজেপি কর্মীরা। বিষয়টি প্রকাশ্যে আসতেই নিন্দায় সরব হয় সবমহল। সেদিন রাত থেকেই ধরপাকড় শুরু করে কলকাতা পুলিশ। সিসিটিভি ফুটেজের ভিত্তিতে শনাক্ত করা হয় ২৫-৩০জন বিজেপি কর্মীদের। এরপরই একেএকে বিজেপি কর্মী সুরেন্দ্র কুমার তিওয়ারি, ধ্রুব বসু ও পঙ্কজ প্রসাদ, প্রশান্ত বিশ্বাস পানিহাটি উত্তর মণ্ডলের বিজেপি সভাপতি সুজিত বড়ুয়া-সহ সাত জনকে গ্রেপ্তার করে পুলিশ।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় মাঠে নামল সেনা, কলকাতায় তৈরি হবে কোয়ারেন্টাইন সেন্টার]

ধৃতদের আদালতে তোলা হলে শুক্রবারই জামিনে মুক্তি পেয়ে যান ৫ জন। গ্রেপ্তারির পরের দিনই শারীরিক অসুস্থতার কারণে জামিন পান এক বিজেপি কর্মী। বাকি একজনে শনিবার আদালতে তোলা হবে। এপ্রসঙ্গে অভিযুক্তের পক্ষের আইনজীবীর কথায়, পর্যাপ্ত প্রমাণ না থাকায় প্রত্যেকেই জামিন পাবেন। যদিও সিসিটিভি ফুটেজের ভিত্তিতেই ৭ বিজেপি কর্মীকে গ্রেপ্তার করেছিল পুলিশ।

[আরও পড়ুন: নারী দিবসে ‘লেডিস স্পেশাল’ সামলাবেন মহিলারা, ঘোষণা পূর্ব রেল কর্তৃপক্ষর]

The post ধর্মতলায় ‘গোলি মারো’ স্লোগান, জামিন মঞ্জুর ধৃত ৬ বিজেপি কর্মীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement