shono
Advertisement

এমির মঞ্চে প্রিয়াঙ্কার নাম ভুল উচ্চারণ, নেটদুনিয়ায় তুলকালাম

জানেন, কী নামে সম্বোধন করা হয়েছে ‘দেশি গার্ল’কে? The post এমির মঞ্চে প্রিয়াঙ্কার নাম ভুল উচ্চারণ, নেটদুনিয়ায় তুলকালাম appeared first on Sangbad Pratidin.
Posted: 01:32 PM Sep 18, 2017Updated: 03:20 PM Sep 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েক বছর হল বিদেশে রয়েছেন। টেলিভিশন সিরিজের দু’টি মরশুমে অভিনয় করে ফেলেছেন। জনপ্রিয়তাও পেয়েছেন। হাতে রয়েছে আরও কয়েকটি হলিউড ছবি। অ্যাওয়ার্ড শো গুলিতেও নিয়মিত দেখা দেন। হলিউডের রেড কার্পেটে এখন বেশ পরিচিত নাম প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু পরিচিত এই নামই অ্যাওয়ার্ডের মঞ্চে ভুল উচ্চারণ করলেন বিদেশি সঞ্চালিকা।

Advertisement

[ট্রেলারে ঝলক দেশের প্রথম মোবাইল ফিচার ফিল্মের]

আমেরিকান টেলিভিশনের প্রাইমটাইমের শো গুলির মধ্যে সেরাদের পুরস্কৃত করা হয় এমি অ্যাওয়ার্ডসের মঞ্চে। সেখানেই উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন অভিনেতা অ্যান্টনি অ্যান্ডারসন। ‘আউটস্ট্যান্ডিং ভ্যারাইটি টক সিরিজ’-এর সেরা বাছাইকে পুরস্কার দেওয়ার কথা ছিল দু’জনের। যথাসময়ে মঞ্চে ডাক পড়ে দুই অভিনেতার। প্রথমে বলা হয় অ্যান্ডারসনের নাম। তারপরই উচ্চারণ করা হয় প্রিয়াঙ্কার নাম। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া না বলে সঞ্চালক তাঁকে প্রিয়াঙ্কা চোপপা বলে সম্বোধন করে বসেন।

নামের ভুল উচ্চারণের পরও হাসিমুখেই মঞ্চে আসেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। ঘোষণা করেন জয়ীর নাম। পুরস্কার প্রদানও করেন। কিন্তু নায়িকা কিছু না বলললেও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে তাঁর এই নাম বিভ্রাটের ভিডিও। আর তাতে বেশ চটেছেন নেটিজেনরা। বিশেষ করে প্রিয়াঙ্কার অনুরাগীরা। অনেকেই ক্ষোভ উগরে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

এ ব্যাপারে প্রিয়াঙ্কার অবশ্য কোনও প্রতিক্রিয়া এখনও পর্যন্ত মেলেনি। নিজের রেড কার্পেটের ভিডিওটি অবশ্য ইনস্টাগ্রামে আপলোড করেছেন নায়িকা। আর তাতে বেশ খোশ মেজাজেই ধরা দিয়েছেন প্রিয়াঙ্কা।

[জানেন, কার জন্য মেঝেতেই শুয়ে পড়লেন স্বয়ং সলমন খান?]

The post এমির মঞ্চে প্রিয়াঙ্কার নাম ভুল উচ্চারণ, নেটদুনিয়ায় তুলকালাম appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement