shono
Advertisement
Amethi

উত্তরপ্রদেশে গুন্ডারাজ! বাড়িতে ঢুকে এক পরিবারের ৪ সদস্যকে খুন দুষ্কৃতীদের

দ্রুত অপরাধীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।
Published By: Subhajit MandalPosted: 09:28 AM Oct 04, 2024Updated: 09:45 AM Oct 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশের আমেঠিতে নারকীয় হত্যাকাণ্ড। প্রকাশ্যে বাড়িতে ঢুকে এক সরকারি স্কুলের শিক্ষকের গোটা পরিবারকে খুন করল দুষ্কৃতীরা। সেটাও শহরজুড়ে কড়া নিরাপত্তা থাকা সত্ত্বেও। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তরপ্রদেশজুড়ে। বাধ্য হয়ে দ্রুত অপরাধীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

Advertisement

বৃহস্পতিবার আমেঠির ভবানীনগরে এক দলিত শিক্ষকের বাড়িতে হঠাৎই ঢুকে যায় জনাকয়েক দুষ্কৃতী। গুলি করে খুন করা হয় সুনীল কুমার নামের ওই শিক্ষক, তাঁর স্ত্রী পুনম কুমার এবং দুই শিশুকন্যাকে। দুই শিশুর একজনের বয়স ৬ বছর, আর এক জনের বয়স মাত্র এক। পরিবারের চার সদস্যকেই গুলিতে ছারখার করে দেয় দুষ্কৃতীরা। পুরো ঘটনাটি ঘটেছে গোটা শহরে পুলিশি ঘেরাটোপ থাকা সত্ত্বেও। ওই ভবানীনগরে একটি মেলার জন্য এই মুহূর্তে কড়া নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে। তার মধ্যেই এই হামলা।

জানা গিয়েছে সুনীল কুমার নামের ওই শিক্ষক ভবানীনগরে ভাড়া বাড়িতে থাকতেন। কিছুদিন আগেই তাঁর স্ত্রী, প্রাণহানির আশঙ্কায় থানায় অভিযোগও দায়ের করেন। তার পরই বৃহস্পতিবারের হামলা। পুলিশ সূত্রের খবর, ঘটনার মূল ৪ অভিযুক্তই পলাতক। ঘটনাস্থল থেকে ৪টি গুলির খোল এবং একটি কার্তুজ উদ্ধার হয়েছে।

এই ঘটনায় গোটা উত্তরপ্রদেশে চাঞ্চল্য ছড়িয়েছে। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলছে বিরোধীরা। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের বিরুদ্ধে এসসি-এসটি আইনে মামলা করা হয়েছে। বাধ্য হয়ে বিবৃতি দিয়েছেন খোদ মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি জানিয়েছেন, অবিলম্বে দোষীদের কড়া শাস্তি দেওয়া হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • উত্তরপ্রদেশের আমেঠিতে নারকীয় হত্যাকাণ্ড।
  • প্রকাশ্যে বাড়িতে ঢুকে এক সরকারি স্কুলের শিক্ষকের গোটা পরিবারকে খুন করল দুষ্কৃতীরা।
  • সেটাও শহরজুড়ে কড়া নিরাপত্তা থাকা সত্ত্বেও।
Advertisement