shono
Advertisement

‘RRR’দেখে মুগ্ধ, জুনিয়র এনটিআরের সঙ্গে কাজ করতে ইচ্ছুক এই হলিউড পরিচালক

'গার্ডিয়ান অফ দ্য গ্যালাক্সি'র মতো সিনেমা তৈরি করেছেন ইনি।
Posted: 04:14 PM Apr 26, 2023Updated: 04:52 PM Apr 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘RRR’ শুধু ভারত নয় সারা বিশ্বে জুনিয়র এনটিআরের (Jr NTR) জন্য নতুন দরজা খুলে দিয়েছে। অস্কারে এই সিনেমার প্রশংসায় পঞ্চমুখ ছিলেন কিংবদন্তি হলিউড পরিচালক স্টিভেন স্পিলবার্গ। ছবি দেখে মুগ্ধ আরও এক হলিউড পরিচালক জেমস গুন (James Gunn)। যিনি ‘গার্ডিয়ান অফ দ্য গ্যালাক্সি’র মতো সিনেমা তৈরি করেছেন। আর সুযোগ পেলে জুনিয়র এনটিআরেরর সঙ্গেও কাজ করতে চান।

Advertisement

শুধু ‘গার্ডিয়ান অফ দ্য গ্যালাক্সি’ সিরিজের তিনটি সিনেমা নয় ‘স্কুবি ডু’, ‘দ্য স্যুইসাইড স্কোয়াড’-এর মতো সিনেমা তৈরি করেছেন জেমস। ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’, ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর মতো সিনেমার এগজিকিউটিভ প্রযোজকও ছিলেন তিনি। আগামীতে তৈরি করছেন ‘সুপারম্যান: লিগ্যাসি’। এমন পরিচালককেই News18.com-এর পক্ষ থেকে প্রশ্ন করা হয়েছিল ‘গার্ডিয়ান ইউনিভার্স’-এ কোন ভারতীয় অভিনেতাকে নিতে চান?

[আরও পড়ুন: ‘দেশের সমস্যা মেটাতে বড় ভূমিকা নিচ্ছে মন কি বাত’, প্রধানমন্ত্রী মোদির প্রশংসায় আমির খান]

প্রশ্নের উত্তরে জেমস জানান, RRR সিনেমার সেই নায়ক যিনি বাঘের সঙ্গে যুদ্ধ করেছিলেন, তাঁকেই নিতে চান। অভিনেতার নাম যখন পরিচালককে জানানো হয় তিনি বলেন, “এই অভিনেতার সঙ্গে আমি কোনওদিন কাজ করতে চাইব। ও দারুণ।” অবশ্য এখন তেলুগু সুপারস্টারের জন্য তেমন কোনও নির্দিষ্ট চরিত্র পরিচালকের মাথায় নেই। তবে ভবিষ্যতের কথা কেইবা বলতে পারে!

প্যান ইন্ডিয়া সিনেমার যুগে এই মুহূর্তে দাক্ষিণাত্যের পাল্লা বেশ ভারী। ‘RRR’ সিনেমার সাফল্যের পর থেকেই বলিউডেরও নেক নজরে রয়েছেন নন্দমুরি তারক রামা রাও জুনিয়র ওরফে এনটিআর জুনিয়র। শোনা যাচ্ছে, ‘ওয়ার ২’ সিনেমায় অভিনয়ের অফার দেওয়া হয়েছে তেলুগু তারকা। তেমন হলে, হৃতিকের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করবেন তিনি।

[আরও পড়ুন: অবসাদ নয়, স্ত্রীর সঙ্গে মজা করতে গিয়েই মৃত্যু কন্নড় অভিনেতার! চাঞ্চল্যকর দাবি বন্ধুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement