shono
Advertisement

‘অপয়া’ সন্তানের জন্যই গাড়ি দুর্ঘটনা, ১৮ মাসের শিশুকে গলা টিপে খুন করল বাবা-মা!

গ্রেপ্তার করা হয়েছে দম্পতিকে।
Posted: 07:29 PM May 02, 2023Updated: 07:29 PM May 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘটনা প্রকাশ্যে আসতেই শিউরে উঠছে লোকে। ১৮ মাসের শিশুকে হত্যার অভিযোগ উঠল তারই মা-বাবার বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, দম্পতির ধারণা ছিল শিশুটি অপয়া। তার কারণেই সম্প্রতি গাড়ি দুরর্ঘটনার কবলে পড়েছিল পরিবার। এর পরেই চরম সিদ্ধন্ত নেওয়া হয়। হত্যা করা হয় শিশুটিকে। রবিবার গ্রেপ্তার করা হয়েছে গুজরাটের (Gujarat) বাসিন্দা ওই দম্পতিকে।

Advertisement

অভিযুক্ত দম্পতি মনসুখ জোগরাজ্যিয়া এবং প্রকাশবেন। গুজরাটের সুরেন্দ্রনগর জেলার সাইলা তালুকের বাসিন্দা। মনসুখ-প্রকাশবেনের আরও চার সন্তান রয়েছে। আঠেরো মাস আগে জন্ম হয়েছিল সর্বকনিষ্ঠ রুহির। গত ২৮ এপ্রিল পুলিশ রুহির ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয় এলাকারই একটি ক্যানেল থেকে। তদন্তে নেমে দম্পতিকে জিজ্ঞাসাবাদ করলে মনসুখ এবং প্রকাশবেন আলাদা জবাব দেয়। তাতেই সন্দেহ হয় পুলিশের। পরে তারা জানায়, সম্প্রতি সন্তানদের নিয়ে পাশের গ্রামের পুজো দিতে গিয়েছিলেন। সেই সময় তাঁদের গাড়িটি মূল রাস্তা থেকে নেমে দুর্ঘটনার কবলে পড়ে।

[আরও পড়ুন: ‘মা-ছেলের ঘনিষ্ঠতা মানতে পারিনি’, সন্তানকে খুনের কথা অকপটে স্বীকার প্রৌঢ়ের]

দম্পতির ধারণা হয় অপয়া রুহির কারণেই ওই দুর্ঘটনায় পড়েছিল গাড়িটি। এরপরেই গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করা হয় শিশুটিকে। মৃতদেহ খালের জলে ফেলে দেয় দম্পতি। পুলিশ সেই দেহ উদ্ধার করলে বিপদে পড়েন দম্পতি। গ্রেপ্তার করা হয়েছে মনসুখ এবং প্রকাশবেনকে।

[আরও পড়ুন: বিলকিস বানো মামলা: সুপ্রিম চাপে কাগজ দেখাতে রাজি কেন্দ্র ও গুজরাট সরকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement