shono
Advertisement

কাশ্মীরে অব্যাহত গুলির লড়াই, মৃত ১ পুলিশকর্মী

এখনও ওই অঞ্চলে গুলি বিনিময় চলছে বলে জানা গিয়েছে। The post কাশ্মীরে অব্যাহত গুলির লড়াই, মৃত ১ পুলিশকর্মী appeared first on Sangbad Pratidin.
Posted: 08:00 PM Nov 16, 2016Updated: 02:30 PM Nov 16, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও যুদ্ধবিরতি লঙ্ঘন করল পাকিস্তান। বুধবার ভোররাত থেকে যুদ্ধবিরতি লঙ্ঘন করে জম্মু ও কাশ্মীর সীমান্তে হামলা চালায় পাক সেনা। জম্মু ও কাশ্মীরের সোপরে এদিন ভারত ও পাক সেনার মধ্যে গুলি বিনিময় হয়। আক্রমন ও প্রতিআক্রমনের ফলে মৃত্যু হয়েছে এক পুলিশকর্মীর। স্পেশাল অপারেশন গ্রুপের ওই পুলিশ কর্মীর মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা দেশজুড়ে। এখনও ওই অঞ্চলে গুলি বিনিময় চলছে বলে জানা গিয়েছে।

Advertisement

প্রসঙ্গত, চলতি সপ্তাহে পাকিস্তানের তরফ থেকে জানানো হয়েছিল ভারতীয় সেনাবাহিনী নাকি যুদ্ধবিরতি লঙ্ঘন করে হামলা চালিয়েছে পাক সীমান্তে। আর তাতেই নাকি সাতজন পাক সেনার মৃত্যু হয়। এই ঘটনার কড়া জবাব দেবে পাকিস্তান, এই হুমকিও দেওয়া হয়েছিল তাদের তরফে। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও যুদ্ধবিরতি লঙ্ঘন করল পাকিস্তান।

চলতি মাসের ৬ তারিখ জম্মু ও কাশ্মীরের পুঞ্চে হামলা চালিয়েছিল পাক সেনাবাহিনী। আর সেই হামলায়ও এক ভারতীয় সেনার মৃত্যু হয়। আবারও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল এদিন।

The post কাশ্মীরে অব্যাহত গুলির লড়াই, মৃত ১ পুলিশকর্মী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement