shono
Advertisement

মিষ্টি উদ্যোগ! বাজারে এল ‘হামি ২’স্পেশ্যাল মিষ্টি, কিনতে পারেন আপনিও

মিষ্টি লঞ্চের অনুষ্ঠানে শিবপ্রসাদ, গার্গীদের পাশে ছিলেন শশী পাঁজা, ধীমান দাশরা। দেখুন ভিডিও।
Posted: 08:27 PM Dec 17, 2022Updated: 08:27 PM Dec 17, 2022

সুপর্ণা মজুমদার: মিষ্টি সিনেমার ‘মিষ্টি উদ্যোগ’।  লঞ্চ করা হল ‘হামি ২’ (Haami 2) স্পেশ্যাল মিষ্টি। তাতে শামিল হলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়, গার্গী রায়চৌধুরী এবং ছবির তিন খুদে শিল্পী। বিশেষ এই আয়োজনে অংশীদার ছিলেন কে সি দাশের কর্ণধার ধীমান দাশ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যের নারী ও শিশুকল্যাণ মন্ত্রী শশী পাঁজা।

Advertisement

ছবি: অরিজিৎ সাহা

বাগবাজারের রসগোল্লা ভবনে লঞ্চ করা হয় বিশেষ এই মিষ্টি। যাতে লেখা একটিই কথা ‘হামি ২’। বিশেষ এই উদ্যোগকে স্বাগত জানান শশী পাঁজা (Shashi Panja)। ‘হামি’ একাধিকবার দেখেছিলেন সেকথাও জানান। মিষ্টি ও সিনেমার এই যোগ শুভ হোক এই কামনাই করেন রাজ্যের নারী ও শিশুকল্যাণ মন্ত্রী। তাঁর কথায়, “বড়দিনের উপহার হামি ২।”

[আরও পড়ুন: প্যান্ডোরায় এবার নতুন পৃথিবী তৈরির লড়াই, ‘অবতারে’র দ্বিতীয় পর্ব কি চমক দিতে পারল?]

কে সি দাশ, গাঙ্গুরাম, মিঠাই, সতীশ ময়রা থেকে জেলার খোকনের মোয়া জয়নগর, মৌচাক, রামকৃষ্ণ মিষ্টান্ন, নেতাজি সুইটস, সর্বমঙ্গলা সুইটসের মতো দোকানে ১৫ ডিসেম্বর  থেকে ১৫ জানুয়ারি পর্যন্ত পাওয়া যাবে ‘হামি ২’ মিষ্টি। অভিনব এই উদ্যোগের জন্য উইন্ডোজ প্রোডাকশনকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান কে সি দাশের কর্ণধার ধীমান দাশ (Dhiman Das)। তিনি বলেন বলেন, “অন্যান্য প্রযোজকরাও যদি বাংলার ঐতিহ্যের পাশে দাঁড়াতে এভাবে এগিয়ে আসেন তাহলে সারা পৃথিবীতে এ রাজ্যের উত্থান হবে।”

ছবি: অরিজিৎ সাহা

আগামী ২৩ ডিসেম্বর যাতে সিনেমাটি ভালভাবে মুক্তি পেতে পারে সেদিকে খেয়াল রাখতেই মুম্বইয়ে রয়েছেন নন্দিতা রায় (Nandita Roy)। তাই এদিন মিষ্টি লঞ্চের দায়িত্ব শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের (Shiboprosad Mukherjee) কাঁধেই ছিল। এমন মিষ্টি উদ্যোগে সিনেমার গুরুত্ব বাড়ে বলেই মনে করেন তিনি।  ছবির তিন খুদে ঋতদীপ সেনগুপ্ত, শ্রেয়ান সাহা, আরিত্রিকা চৌধুরীকে তিন প্রিয় মিষ্টি রসগোল্লা, চমচম আর ক্ষীরকদমের সঙ্গে তুলনা করেন ছবির অন্যতম পরিচালক তথা অভিনেতা।

ছবি: অরিজিৎ সাহা

প্রথমবার রসগোল্লা ভবনে গিয়ে বেশ খুশ ছিলেন গার্গী রায়চৌধুরী (Gargee RoyChowdhury)। প্রথম ছবি থেকে তিনি ও নন্দিতা রায় যা বলে আসছেন তাই এদিনও বললেন, “হামি দিলাম, হামি নিলাম।” ছবির তিন খুদের মুখে আবার শোনা গেল নতুন সিনেমার স্লোগান, “ছেড়ে যাবে সব দুঃখ কষ্ট ফ্লু…কারণ এই ডিসেম্বরে আসছে হামি ২!”

[আরও পড়ুন: ‘হিজাব পরলেও সমস্যা, বিকিনি পরলেও!’ ‘পাঠান’ বিতর্কে বিজেপিকে কটাক্ষ নুসরতের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement