shono
Advertisement

বলিউডের ‘ভাইজান’কে টক্কর দিচ্ছে টলিউডের ‘ভুটু ভাইজান’

বিশ্বাস হচ্ছে না? বেশ নিজের চোখেই দেখে নিন ভিডিও। The post বলিউডের ‘ভাইজান’কে টক্কর দিচ্ছে টলিউডের ‘ভুটু ভাইজান’ appeared first on Sangbad Pratidin.
Posted: 06:32 PM Mar 31, 2018Updated: 06:36 PM Jul 02, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ভাইজানকে তো নিত্যদিনই দেখছেন। কখনও ‘প্রেম’, কখনও ‘সুলতান’ আবার কখনও ‘ডেভিল’ হিসেবে। সব রূপেই দর্শকদের মন জয় করে নেওয়ার ক্ষমতা রয়েছে তাঁর। বাড়তি পাওনা সিক্স প্যাক অ্যাব। কিন্তু টলিউডের ভাইজানের সাক্ষাৎ পেয়েছেন? হ্যাঁ, সিক্স প্যাক অ্যাব নেই তাঁর। চেহারাটিও ছোটখাটো নাদুস-নুদুস। তবে মিষ্টি এতটাই, ‘হামি’ না দিয়ে থাকতে পারবেন না। কিন্তু ‘স্যোয়াগ’-এ বলিউডের ভাইজানের থেকে কোনও অংশে কম যায় না ‘ভুটু ভাইজান’। বিশ্বাস হচ্ছে না? বেশ নিজের চোখেই দেখে নিন তাঁর ঠুমকার নমুনা।

Advertisement

শুক্রবারই প্রকাশ্যে এসেছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ‘হামি’র এই নতুন গান।  যেখানে সলমনের ‘স্টেপে’ দিব্যি উতরে গিয়েছে ছোট্ট ভুটু। বলিউডের ভাইজান সলমনকেও টক্কর দিয়েছে সে। বৃষ্টির আবহে এই ‘রেন ডান্সে’র গানটি লিখেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। সুর দিয়েছেন অরিন্দম। আর গানটি গেয়েছে শ্রেয়ান ভট্টাচার্য।

[নস্ট্যালজিয়া ফিরিয়ে ছোট পর্দায় ফের ‘বিবাহ অভিযান’]

ছোটদের কথা বলে, এমন ছবি বাংলাতে তেমন হয় না বললেই চলে। তবে ব্যতিক্রম অবশ্যই শিবপ্রসাদ-নন্দিতা। ‘রামধনু’ থেকে ‘পোস্ত’ নিজেদের ছবিতে বরাবরই ছোটদের আবেগ, তাদের ভাললাগা-মন্দলাগা তুলে ধরেছেন পরিচালক জুটি। ‘হামি’তেও সেই সব কথা উঠে আসবে হাসির মোড়কে। নিজেদের ধারা মেনে একেবারে বাঙালির চেনা জীবনকেই পর্দায় তুলে ধরবেন তাঁরা। মুখ্য চরিত্রে রয়েছে তিন খুদে ব্রত, তিয়াসা ও অভিরাজ। যাঁদের গল্পের হাল ধরবেন তনুশ্রী শংকর, খরাজ মুখোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, দেবলীনা দত্ত, দেবলীনা কুমার, গার্গী রায়চৌধুরী, চূর্ণি গঙ্গোপাধ্যায়, সুজন মুখোপাধ্যায়, অপরাজিতা আঢ্য এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় নিজে। গরমের ছুটিতেই দর্শকের দরবারে আসার কথা খুদেদের এই নয়া কাণ্ডকারখানা। তার আগে নতুন এই গান বেশ মনে ধরেছে দর্শকদের। বিশেষ করে ছোট্ট এই ‘ভুটু ভাইজান’।

[আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সাদরে সৃজিতের ‘উমা’বরণ]

The post বলিউডের ‘ভাইজান’কে টক্কর দিচ্ছে টলিউডের ‘ভুটু ভাইজান’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement