shono
Advertisement

‘কঠিন পদক্ষেপ নিতে হবে’, পাক শিল্পীদের নিয়ে কড়া মনোভাব বিদ্যার

ইতিমধ্যেই পাকিস্তান বিরোধী একাধিক সিদ্ধান্ত নিয়েছে বলিউড। The post ‘কঠিন পদক্ষেপ নিতে হবে’, পাক শিল্পীদের নিয়ে কড়া মনোভাব বিদ্যার appeared first on Sangbad Pratidin.
Posted: 04:14 PM Feb 23, 2019Updated: 04:14 PM Feb 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলওয়ামায় সেনা কনভয়ে জঙ্গি হামলার পর থেকে ফুটছে বলিউড। পাকিস্তানি শিল্পীদের কাজ না দেওয়ার দাবি নিয়ে সরব হয়েছে অনেকে। ইতিমধ্যেই টিম ‘টোটাল ধামাল’ সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তানে মুক্তি পাবে না ছবিটি। সলমন খানও জানিয়েছেন তাঁর প্রযোজনা সংস্থার ছবি ‘নোটবুক’-এ মুক্তি পাবে না পাকিস্তানে। টি-সিরিজ, সোনি মিউজিক, ভেনাস ও টিপস মিউজিক পাকিস্তানি শিল্পীদের কাজ তারা সোশ্যাল প্লাটফর্ম থেকে গুটিয়ে নিয়েছে। এবার এই ইস্যু নিয়ে মুখ খুললেন বিদ্যা বালান।

Advertisement

বিদ্যা বলেছেন, “আমি সবসময়ই মনে করি সংস্কৃতিকে সবসময় রাজনীতি থেকে দূরে রাখা উচিত। কিন্তু এবার সত্যিই সময় এসেছে কোনও একটা সিদ্ধান্ত নেওয়ার। যথেষ্ট হয়েছে।” তাঁর রেডিও শো ‘ধুন বদলকে তো দেখো’-তে একথা জানিয়েছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

সৃজিতের ‘নির্বাক’ প্রদর্শনে বিভ্রাট, বিতর্কে এসআরএফটিআই ]

পুলওয়ামায় জঙ্গি হানার পর শহিদ পরিবারের পাশে দাঁড়িয়েছে বলিউড৷ অক্ষয় কুমার, অমিতাভ বচ্চন, সলমন খানের মতো প্রথম সারির তারকা থেকে শুরু করে কৃতি স্যানন, ভূমি পেডনেকরের মতো সদ্য সিনেমাজগতে আসা তারকারা শহিদদের পরিবারকে সাহায্য করতে এগিয়ে এসেছে। পুলওয়ামায় শহিদ জওয়ানদের পরিবারকে ৫ কোটি টাকা আর্থিক সাহায্য দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন অক্ষয় কুমার। অমিতাভ বচ্চনও প্রত্যেক পরিবারকে ৫ লাখ টাকা আর্থিক সাহায্য দেওয়ার কথা ঘোষণা করেছেন। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর প্রযোজক রনি স্ক্রুওয়ালা শহিদদের পরিবারকে ১ কোটি টাকা দেবেন বলে জানিয়েছেন। দিলজিৎ দোসাঞ্ঝ ৩ লাখ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। এছাড়া কৃতি স্যানন, ভূমি পেড়নেকর, সলমন খান এবং তাপসী পান্নুও শহিদদের পরিবারকে অর্থ সাহায্যের কথা ঘোষণা করেছেন। ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেকটরস অ্যাসোসিয়েশনের (IFTDA) প্রেসিডেন্ট অশোক পণ্ডিত বলেন, “আমাদের ওদেশে ছবি রিলিজ করানোই উচিত নয়। যদি ভারত পাকিস্তান থেকে আয় করতে শুরু করে তাহলে ওরা আমাদের শত্রুই মনে করবে। শুধু ছবি নয়, পাকিস্তানের সঙ্গে যে কোনও বাণিজ্যই বন্ধ করে দেওয়া দরকার।”

ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেকটর্স অ্যাসোসিয়েশনের (IFTDA) প্রেসিডেন্ট অশোক পণ্ডিত বলেন, “আমাদের ওদেশে ছবি রিলিজ করানোই উচিত নয়। যদি ভারত পাকিস্তান থেকে আয় করতে শুরু করে তাহলে ওরা আমাদের শত্রুই মনে করবে। শুধু ছবি নয়, পাকিস্তানের সঙ্গে যে কোনও বাণিজ্যই বন্ধ করে দেওয়া দরকার।”

বড়পর্দায় এবার কমেডি ছবি আনছেন পরিচালক বিরসা ]

The post ‘কঠিন পদক্ষেপ নিতে হবে’, পাক শিল্পীদের নিয়ে কড়া মনোভাব বিদ্যার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement