shono
Advertisement

জীবন হোক চাপহীন, ‘হামি ২’র নতুন গানে শিখিয়ে দিল খুদেরা, দেখুন ভিডিও

'হামি ২' ছবিতে নতুন তিন খুদে সদস্যকে নিয়ে আসছেন পরিচালক শিবপ্রসাদ ও নন্দিতা।
Posted: 03:15 PM Oct 17, 2022Updated: 12:12 PM Oct 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চাপ দেবেনও না, নেবেনও না! সোজা কথায় একেবারে বিন্দাস লাইফ। না, এসব এখন শুধু বড়দের কথা নয়, ছোটরাও বলছেন নো চাপ! ভাবছেন ব্যাপারটা কি?

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। প্রকাশ্যে এল নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘হামি ২’-র নতুন গান ‘নো চাপ’। গানে গানে এক ঝাঁক খুদে বুঝিয়ে দিল তারা বড়দের থেকে কিছু কম যান না। তাঁদেরও চাই নিজেদের মতো করে জীবন বাঁচার সুবিধা। তারাই সামলে নেবে নিজেদের চাপ। তাই বড়দের নো চাপ।

একটা নয়, দুটো নয়, একডজনও নয়। বরং একশোটা হামি নিয়ে হাজির নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘হামি ২’। কয়েকদিন আগে সামনে এসেছিল এই ছবির টিজার। কয়েকদিন আগে প্রকাশ্যে এসেছিল ছবির মিউজিক্যাল ট্রেলার ‘সেঞ্চুরিটা হামি’। গানের মধ্যে দিয়েই ছবির গল্পের আভাস দিয়ে গেলেন এই পরিচালক জুটি। এই গানের মধ্যেই দেখা গেল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, মনামি ঘোষ, হরনাথ চক্রবর্তীর মতো টলিউড তারকাদের উপস্থিতি। বন্ধুত্ব, প্রেম, ধর্ম ও রিয়্যালিটি শোকে নিয়েই এবার হামির টু’র গল্প ছকেছেন নন্দিতা ও শিবপ্রসাদ, তার ইঙ্গিত রয়েছে সেই গানেই। আর এবার সামনে এল হামি ২ ছবির আরেকটি গান ‘নো চাপ’।

[আরও পড়ুন: কলকাতায় পা রাখলেন অনুষ্কা শর্মা, কোথায় হবে ঝুলন গোস্বামীর বায়োপিকের শুটিং?]

‘রামধনু’তে লাল্টু বিশ্বাসের ওষুধের দোকান। ‘হামি’তে আসবাবপত্রের দোকান। আর লাল্টু বিশ্বাস খুলে ফেলেছেন স্যানিটারি সরঞ্জামের দোকান। লাল্টু এবার নতুন বিপাকে। হ্যাঁ, প্রকাশ্যে এল শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের নতুন ছবি ‘হামি ২’-র টিজার। আর প্রথম ঝলকেই মন কাড়ল ‘হামি ২’।

২০১৮ সালের ১১ মে মুক্তি পেয়েছিল ‘হামি’ (Hami )। ৮৫ লক্ষ টাকা বাজেটে তৈরি ছবিটি সে বছর সাড়ে সাত কোটি টাকার ব্যবসা করেছিল। ছবিতে অভিনয় করেছিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়, অপরাজিতা আঢ্য, গার্গী রায়চৌধুরী, খরাজ মুখোপাধ্যায়, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, তনুশ্রী শংকরের মতো একঝাঁক টলিউড তারকা। তবে দর্শকদের মন কেড়েছিল ‘ভুটু ভাইজান’। বোধিসত্ত্ব বিশ্বাস ওরফে ‘ভুটু ভাইজানে’র চরিত্রে ব্রত বন্দ্যোপাধ্যায়ের (Broto Banerjee) সাবলীল অভিনয় প্রত্যেকের মন ছুঁয়ে গিয়েছিল।

নন্দিতা-শিবপ্রসাদের ‘হামি ২’ (Haami 2)-এ লাল্টু-মিতালি তো থাকছেনই । তবে, এবার আর কিন্তু ভুটুবাবু নেই সিনেমায় । হামির মিষ্টতা বাড়াতে এবার তিন নতুন খুদে সদস্যকে নিয়ে আসছেন পরিচালক শিবপ্রসাদ (Shiboprosad Mukherjee) । বিশ্বকর্মা পুজোয় তিন সদস্যের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন পরিচালক শিবপ্রসাদ ও নন্দিতা রায় (Nandita Roy) ।

‘হামি ২’ একেবারে নতুন পরিবার, নতুন গল্প । লাল্টু-মিতালি আছেন । সেইসঙ্গে, থাকছে তিন খুদে চিনু, ভেঁপু আর রুকসানা । তিনজনের ভূমিকায় অভিনয় করছে ঋতদীপ সেনগুপ্ত, শ্রেয়ান সাহা, আরিত্রিকা চৌধুরী।

[আরও পড়ুন:‘ড্রাগস নেন সলমন খান’, বিস্ফোরক দাবি বাবা রামদেবের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement