shono
Advertisement

আম্বানিদের অনুষ্ঠানে শাহিদের ফটোসেশনের মাঝে ঢুকে পড়লেন হার্দিক-ঈশান, তারপর…

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে শাহিদ-হার্দিকদের এই ভিডিও।
Posted: 02:36 PM Sep 20, 2023Updated: 05:12 PM Sep 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুষ্ঠান বাড়িতে একটা না একটা বিব্রতিকর ঘটনা ঘটেই যায়। আম্বানি পরিবারের গণেশ পুজোতেও তার ব্যতিক্রম হল না। পাপারাজ্জির সামনে হাসিমুখে পোজ দিচ্ছিলেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক শাহিদ কাপুর (Shahid Kapoor)। আচমকা এসে উপস্থিত হন ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। তাতেই বিড়ম্বনা।

Advertisement

বলিউডের হেন কোনও তারকা নেই যিনি আম্বানিদের গণেশ পুজোর অনুষ্ঠানে যাননি। শাশুড়ি, গৌরী, আব্রাম, সুহানাকে নিয়ে হাজির হয়েছিলেন শাহরুখ খান। ভাগ্নী আলিজাকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন সলমন খান। ঐশ্বর্য রাই বচ্চন, দীপিকা পাড়ুকোণ, আলিয়া ভাট, রণবীর সিং থেকে ভিকি কৌশল, করণ জোহর, সারা আলি খান, ইব্রাহিম আলি খান, করিশ্মা কাপুর, সকলেই পাপারাজ্জির সামনে এসে পোজ দেন।

[আরও পড়ুন: অনুমতি ছাড়া ব্যবহার করা যাবে না অনিল কাপুরের ছবি, কণ্ঠ, নাম, নির্দেশ দিল্লি হাই কোর্টের]

নীল পাঞ্জাবি পরে অনুষ্ঠানে গিয়েছিলেন শাহিদ। গলায় ছিল উত্তরীয়। ছবি তোলার জন্য উত্তরীয় খুলে আসেন শাহিদ। তারপর হাসিমুখেই ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। আচমকা ক্রুণাল  ও বন্ধু ঈশান কিষানকে নিয়ে তাঁর পিছনে চলে আসেন ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া। শাহিদকে দেখতেই পাননি তিনি। নিজের মতো ক্রুণাল, ঈশানদের সঙ্গে নিয়ে ছবি তোলার জন্য পোজ দিতে থাকেন।

আচমকা হার্দিক খেয়াল করেন, শাহিদের ছবি তোলার পর্বের মাঝেই তাঁরা ঢুকে পড়েছেন। হাসিতে লুটিয়ে পড়েন। বিড়ম্বনার এই মুহূর্ত বেশ সুন্দরভাবেই সামলে নেন দুই তারকা। হাত মিলিয়ে সৌজন্য বিনিময় করে সরে যান শাহিদ। তাঁর এই ব্যবহারে মুগ্ধ নেটিজেনরা।

[আরও পড়ুন: নাবালিকা নিগ্রহের মামলায় বড়সড় স্বস্তি নওয়াজের, অভিনেতার স্ত্রীকে সমন আদালতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement