shono
Advertisement

আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে হার্দিককে বিশ্রামের ভাবনা, কে সামলাবেন নেতৃত্ব?

শুভমান গিলকেও বিশ্রাম দিতে পারে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।
Posted: 01:19 PM Jul 21, 2023Updated: 01:19 PM Jul 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগস্ট মাসের শেষেই শুরু এশিয়া কাপ। আর অক্টোবর-নভেম্বরে দেশের মাটিতে বসছে ওয়ানডে বিশ্বকাপের আসর। এবং এই দুইকে মাথায় রেখে আসন্ন আয়ারল‌্যান্ড সিরিজে হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) ও শুভমান গিলকে বিশ্রাম দিতে পারে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI)।

Advertisement

আগামী ১৮ আগস্ট থেকে আয়ারল‌্যান্ডের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম‌্যাচের সিরিজ খেলতে নামছে ভারতীয় টিম (Team India)। এবং পরপর দু’টো মেগা টুর্নামেন্টকে মাথায় রেখে ক্রিকেটারদের ওয়ার্কলোড ম‌্যানেজ করতে চাইছে বিসিসিআই। আর সেই কারণেই হার্দিক-গিলকে বিশ্রামে রাখার ভাবনা চলছে। সীমিত ওভারের ক্রিকেটে ভারতীয় টিমের সম্পদ উনত্রিশ বছরের হার্দিক। তাই তাঁকে বুঝেশুনে ব‌্যবহারের ভাবনা চলছে।

[আরও পড়ুন: একুশের সভা শুরুর আগেই তৃণমূল নেত্রীর নিরাপত্তায় গলদ! অস্ত্র নিয়ে বাড়ির গলিতে ঢোকার চেষ্টা]

শুভমান গিল- যিনি কিনা এই মুহূর্তে তিনটে ফরম্যাটেই অটোমেটিক চয়েস, তাঁকেও বিশ্রামে রাখা হতে পারে। তবে সব এখনও চূড়ান্ত নয়। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে আগে দেখা হবে যে, হার্দিক কী অবস্থায় আছেন। ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজের পর তাঁর ঠিক কেমন লাগছে। তার পর সিদ্ধান্ত নেওয়া হবে যে, আয়ারল‌্যান্ডের বিরুদ্ধে তিনি নামবেন কি না?

চলতি টেস্ট সিরিজ শেষের পর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিনটে ওয়ানডে এবং পাঁচ টি-টোয়েন্টির সিরিজ খেলবে ভারত। আগামী ২৭ জুলাই থেকে ১৩ আগস্টের মধ‌্যে। তার পর আয়ারল‌্যান্ড সফরে যাবে দল। সেখানে খেলবে তিনটে টি-টোয়েন্টি। হার্দিক না খেললে দলের নেতৃত্ব কে দেন, সেদিকেও থাকবে বিশেষ নজর।

[আরও পড়ুন: ক্রীড়াজগতের ইতিহাসের সবচেয়ে বড় চুক্তি! এমবাপেকে ধরে রাখতে অবিশ্বাস্য প্রস্তাব পিএসজির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement