shono
Advertisement

চার যুবকের সঙ্গে ঘনিষ্ঠতা! প্রেমিকার কীর্তি জানতেই অয়নের সঙ্গে অশান্তি, হরিদেবপুর কাণ্ডে নয়া তথ্য

ঘটনার দিনও অয়নের প্রেমিকার বাড়িতে ছিল এক যুবক।
Posted: 09:18 PM Oct 10, 2022Updated: 09:18 PM Oct 10, 2022

অর্ণব আইচ: এক ফুলের চার মালি। সেই ‘চার মালি’ই পরিচর্যা করত একটি ‘ফুল’-এর! আর তাতেই বেঁধেছিল গোল। দক্ষিণ শহরতলির হরিদেবপুরে (Haridevpur) যুবক অয়ন মণ্ডল খুনের ঘটনায় ফের নতুন মোড়। পুলিশের তদন্তে উঠে এসেছে চাঞ্চল‌্যকর তথ‌্য। অয়নকে খুন করে মালবাহী গাড়ি করে দেহ লোপাটের অভিযোগে ইতিমধ্যেই পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে অয়নের প্রেমিকা প্রীতি জানা ও তার মা, বাবা, ভাই। খুনের তদন্ত শুরু করার পর পুলিশ আধিকারিকরা জানতে পারেন যে, অয়ন ছাড়াও আরও তিন যুবকের সঙ্গে ঘনিষ্ঠ বন্ধুত্বের সম্পর্ক ছিল প্রীতির। অয়ন এই ব‌্যাপারটি জানার পর প্রীতির সঙ্গে অয়নের গোলমাল বাধে। এমনকী, খুনের কয়েক ঘণ্টা আগেও প্রীতির বাড়িতে এসে উপস্থিত হয়েছিল তার এক ‘বন্ধু’। অয়নের সঙ্গে তার গোলমাল বেধেছিল, এমন তথ‌্যও এসেছিল পুলিশের হাতে।

Advertisement

আগে হরিদেবপুরের দীনেশপল্লির বাসিন্দা অয়ন মণ্ডলের বাবা অমর মণ্ডল দাবি করেছিলেন যে, প্রীতির সঙ্গে সঙ্গে তার মা রুমার সঙ্গেও সম্পর্ক ছিল ছেলের। যদিও এদিন সেই দাবি নাকচ করে তিনি জানান, পুলিশের চাপেই তিনি এই কথা বলেছিলেন। আসলে অয়নের সঙ্গে শুধু প্রীতিরই সম্পর্ক ছিল। এদিকে, অয়নের বন্ধু রাজু প্রামাণিকেরও দাবি, সোমবার থেকে তিনি বিভিন্নভাবে হুমকির ফোন পাচ্ছেন। অয়নের ময়নাতদন্তের রিপোর্ট ইতিমধ্যেই হরিদেবপুর থানার পুলিশের হাতে এসেছে। ময়নাতদন্তের ২৪ ঘণ্টা আগে মাথায় ইটের ঘায়ে যে তাঁর মৃত্যু হয়েছে, সেই ব‌্যাপারে পুলিশ নিশ্চিত। প্রীতি জানাদের বাড়িতে তল্লাশি চালিয়ে পুলিশ সেই রক্তমাখা ইটটিও উদ্ধার করেছে।

[আরও পড়ুন: ডোমজুড় খুনের পুনর্নির্মাণ, মদ্যপ রেলকর্মীকে মাথায় লোহার রডের আঘাত, পরে গলা কেটে হত্যা!]

পুলিশ জানিয়েছে, জেরার মুখে প্রীতি দাবি করেছে যে, অয়ন তাকে সম্পর্ক তৈরি করতে বাধ‌্য করত। আর সেই ঘনিষ্ঠতার মুহূর্তগুলি তুলে রাখত মোবাইলে। প্রীতি পরে সম্পর্ক তৈরি করতে আপত্তি জানালে অয়ন তাকে ব্ল‌্যাকমেল করে বলে, অশ্লীল ছবি ও ভিডিওগুলি সোশ‌্যাল মিডিয়ায় সে আপলোড করে দেবে। প্রীতির দাবি, এভাবে অয়ন আরও অন্তত চারজন বান্ধবীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক স্থাপন করে। তাঁদের কয়েকজনের নামও বলেছে পুলিশকে। পুলিশের এক আধিকারিক জানান, ওই যুবতীদেরও জিজ্ঞাসাবাদ করে জানা হবে যে, তাঁদের ছবি তুলে একইভাবে অয়ন ব্ল‌্যাকমেল করতেন কি না। যেহেতু এখনও অয়নের মোবাইল পরীক্ষা করা সম্ভব হয়নি, তাই এই যুবতীদের বক্তব‌্য নেওয়াও প্রয়োজন।

এদিকে, পুলিশ জেনেছে যে, অয়ন ছাড়াও আরও তিনজনের সঙ্গে ঘনিষ্ঠতা ছিল প্রীতির। অয়ন-সহ প্রত্যেককেই প্রীতি সময় দিতেন। ওই চারজনের মধ্যে একজন থাকতেন প্রীতির বাড়ির একেবারে কাছেই। গত দশমীর রাতে প্রীতিদের বাড়িতে অয়ন যাওয়ার পর ছাদে উঠে লুকিয়ে থাকলেও ধরা পড়ে যান। বেশি রাতে যখন অয়নের বন্ধু রাজু তাঁকে ফোন করেন, তখন রাজুকে অয়ন প্রীতির এক বন্ধুর নাম করেই বলেন যে, ওই বন্ধুটির সঙ্গে তাঁর ঝামেলা হচ্ছে। প্রাথমিকভাবে পুলিশ জেনেছে, প্রীতি তার ওই বন্ধুটিকেও ডেকে এনেছিল। সেই বন্ধুটি অয়নের সঙ্গে গোলমাল শুরু করে। সে অয়নকে মারধর করেছিল কি না, তা নিয়েও প্রশ্ন উঠেছে। তবে পুলিশের কাছে খবর, ঝামেলা করার পর ওই যুবক প্রীতির বাড়ি থেকে বেরিয়ে যায়। অয়নকে খুন করার পর প্রীতি তার ওই বন্ধুটিকেও ফোন করে অয়নের দেহটি লোপাটে সাহায‌্য করার জন‌্য ডাকে। কিন্তু বেগতিক বুঝে ওই বন্ধুটি আর রাত তিনটের পর আর বান্ধবী প্রীতির বাড়িতে যায়নি। তাই প্রীতির ভাই তার বন্ধুদের ফোন করে ডাকে। তবে প্রীতির ওই বন্ধুটি খুনের ব‌্যাপারে কী তথ‌্য জানত, তা জানতে তাকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement