shono
Advertisement

মেজাজ হারিয়ে দু’ ম্যাচের জন্য নির্বাসিত হতে পারেন হরমনপ্রীত, অধিনায়কের ভুলের খেসারত দেবে ভারত!

এশিয়ান গেমসে দলকে বিপন্ন করলেন হরমনপ্রীত!
Posted: 03:28 PM Jul 25, 2023Updated: 03:29 PM Jul 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের (Bangladesh) বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচ চলাকালীন এবং ম্যাচের শেষে মেজাজ হারিয়েছিলেন ভারতের অধিনায়ক হরমনপ্রীত কউর (Harmanpreet Kaur)। যার জেরে বড়সড় শাস্তি অপেক্ষা করে রয়েছে তাঁর জন্য। ম্যাচ ফি কাটা গিয়েছে। তার পাশাপাশি আইসিসি-র কড়া নজরদারি রয়েছে তাঁর উপরে।

Advertisement

ক্রিকেট সংক্রান্ত একটি ওয়েব সাইটের খবর অনুযায়ী, আইসিসি খুব শীঘ্রই হরমনপ্রীতের উপরে দু’ ম্যাচের নিষেধাজ্ঞা চাপাবে। আর এই দুই ম্যাচের জন্য তিনি নিষিদ্ধ ঘোষিত হলে এশিয়ান গেমসের কোয়ার্টার ফাইনালে নামতে পারবেন না হরমনপ্রীত। ভারত (India) যদি কোয়ার্টার ফাইনাল জেতে, তাহলে শেষ চারেও হরমনপ্রীতকে ছাড়াই খেলতে নামতে হবে ভারতকে।

[আরও পড়ুন: INDIA জোটকে ইন্ডিয়ান মুজাহিদিনের সঙ্গে তুলনা! মোদির মন্তব্যে তুঙ্গে বিতর্ক]

উল্লেখ্য, সেরা চার দলের মধ্যে থাকায় ভারতের মহিলারা সরাসরি এশিয়ান গেমসের কোয়ার্টার ফাইনালে নামার সুযোগ পাচ্ছে। এশিয়ান গেমসের ফাইনালে ভারত পৌঁছলে নামতে পারেন হরমনপ্রীত। তিনি না খেললে স্মৃতি মান্ধানা ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন।

উল্লেখ্য, শনিবার আম্পায়ারের বিতর্কিত সিদ্ধান্তে আউট হওয়ার পর ব্যাট দিয়ে উইকেট ভেঙে দেন হরমন (Harmanpreet Kaur)। এমনকী মাঠ ছেড়ে বেরিয়ে যাওয়ার সময় বাংলাদেশ দল এবং দর্শকদের উদ্দেশেও অঙ্গভঙ্গি করেন তিনি। ম্যাচের পরও আম্পায়ারিং নিয়ে সরব হন তিনি। সোজা বলে দেন, “পরের বার বাংলাদেশে আসার আগে আম্পায়ারিংয়ের মোকাবিলা করার জন্যে তৈরি থাকতে হবে। সেই মতো আমাদের প্রস্তুত হতে হবে।”
হরমনপ্রীতের সেই আচরণের কড়া সমালোচনা হয় ক্রিকেট মহলে। অনেকেই মনে করছেন অহেতুক উত্তেজনা করেছেন ভারত অধিনায়ক। তাঁর আউট নিয়ে বিশেষ বিতর্ক ছিল না বলেও মত অনেকের। পরে সহ-অধিনায়ক স্মৃতি মন্ধানাও বলে যান, ওই মুহূর্তের উত্তাপে এই আচরণ করে ফেলেছেন হরমনপ্রীত। মুহূর্তের উত্তেজনায় ভারত অধিনায়ক ভুল করে দেশজ ক্রিকেটের বদনাম করলেন। পরের টুর্নামেন্টেও দলকে বিপন্ন করলেন।  

[আরও পড়ুন: রিলস বানাতে গিয়ে মর্মান্তিক পরিণতি! ঝরনার জলের তোড়ে ভেসে গেলেন যুবক, প্রকাশ্যে ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement