shono
Advertisement

বাবার পর নতুন ‘মিস্টার ইন্ডিয়া’ হর্ষবর্ধন!

শোনা যাচ্ছে ছবিতে অনিল কাপুরও এবার অনস্ক্রিন হর্ষবর্ধনের বাবার চরিত্রে অভিনয় করবেন। The post বাবার পর নতুন ‘মিস্টার ইন্ডিয়া’ হর্ষবর্ধন! appeared first on Sangbad Pratidin.
Posted: 11:59 PM Oct 15, 2016Updated: 06:29 PM Oct 15, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর প্রথম ছবি ‘মির্জা’ বক্স অফিসে তেমন সাড়া ফেলতে ব্যর্থ হয়েছে। কিন্তু এত সহজে কি হাল ছাড়লে চলে? আর তাই প্রথম ছবির খারাপ পারফরম্যান্স ভুলে নয়া উদ্যোগে কাজ শুরু করতে চান অনিল-পুত্র। আর এবার রীতিমতো বাবার কাঁধে কাঁধ মিলিয়ে বলিউড মাতানোর প্রস্তুতি নিচ্ছেন তিনি। কোনও সরকারি ঘোষণা না থাকলেও, শোনা যাচ্ছে অনিল কাপুরের বিখ্যাত ছবি ‘মিস্টার ইন্ডিয়া’-র সিক্যুয়েলে মুখ্য চরিত্রে দেখা যেতে পারে তাঁরই পুত্র হর্ষবর্ধনকে।

Advertisement

গত কয়েকদিন আগেই ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির পরিচালক বনি কাপুর জানিয়ে দিয়েছিলেন বলিউড সুপার হিট ছবিটির একটি সিক্যুয়েল তৈরির কথা তিনি ভাবছেন। আর এই ঘোষণার পর থেকেই যে প্রশ্ন সকলের মধ্যে ঘোরাফেরা করছে, তা হল, কাকে দেখা যাবে ‘মিস্টার ইন্ডিয়ার’-র চরিত্রে।

শোনা যাচ্ছে বনি কাপুরের এই স্কাই-ফাই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে হর্ষবর্ধনকে। পাশাপাশি, শোনা যাচ্ছে ছবিতে অনিল কাপুরও এবার অনস্ক্রিন হর্ষবর্ধনের বাবার চরিত্রে অভিনয় করবেন।

The post বাবার পর নতুন ‘মিস্টার ইন্ডিয়া’ হর্ষবর্ধন! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement